• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪৭ এএম
সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা
সন্ত্রাসী হামলায় আহত

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা ও গাড়ি ভাঙচুর করার অভিযোগ উঠেছে এক প্রভাবশালী চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে।

সোমবার ২০ ডিসেম্বর রাতে উপজেলার ভাকুড়া নামক স্থানে এই ঘটনাটি ঘটে। এ ব্যাপারে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন,এজাহার দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আহত সাংবাদিক ফাইদুল ইসলাম জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি  ও উপজেলার বর্থপালিগাঁও গ্রামের আব্দুস সামাদের ছেলে।

সাংবাদিক ফাইদুল ইসলাম জানান,পূর্ব শত্রুতা ও সংবাদ প্রকাশের জের ধরে ৬-নং পীরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুবের ছেলে রিয়ানের নেতৃত্বে সন্ত্রাসী মেহেদী হাসান মুন্না, বুলবুল, মেহেদীসহ আরও ১০-হতে ১৫-জন সন্ত্রাসী একজোট হয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়।

বর্তমানে ফাইদুল ইসলাম গুরুত্বর আহত হয়ে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। তাকে মারধরের সময় স্থানীয় সাংবাদিক জাকির হোসেন ও মাহাবুবুর রহমান বুলু নামে দুই সাংবাদিক এগিয়ে আসলে তাদের মোটরসাইকেল ভাঙচুর করে।

সাংবাদিক মারধরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সর্বস্তরের মানুষ সেই সাথে ফুঁসে উঠেছে পীরগঞ্জ উপজেলার সকল সাংবাদিকরা।

এ বিষয়ে পীরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি জয়নাল আবেদীন বাবুল বলেন,সাংবাদিকের উপর নির্যাতন সহ করা হবে না। আমরা প্রশাসনের কাছে বিচার দাবি করছি। সেই সাথে দোষীদের যেন দ্রুত গ্রেফতার করা হয়।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে (মুঠোফোনে) যোগাযোগ করার চেষ্টা করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image