• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ধর্ষণ মামলায় পুলিশ কন্সটেবলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১০ পিএম
ধর্ষণ মামলায়  গ্রেপ্তারি পরোয়ানা
ময়মনসিংহ পুলিশ লাইনসে কর্মরত কন্সটেবল মোঃ সাদ্দাম হোসেন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : পিবিআই’র প্রাথমিক তদন্তে তরুণীকে ধর্ষণের অভিযোগের সত্যতা পাওয়ায় ময়মনসিংহ পুলিশ লাইনসে কর্মরত কন্সটেবল মোঃ সাদ্দাম হোসেনের (২৪)
বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন ট্রাইব্যুনাল।  রোববার (২৮ আগস্ট) দুপুরে ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মো. রাফিজুল ইসলাম এ পরোয়ানা জারির আদেশ দেন।

আসামি সাদ্দাম হোসেন গৌরীপুর উপজেলার অচিন্ত্যপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের বাসিন্দা মৃত আমীর আলীর ছেলে। ২০১৫ সালে তিনি কনস্টেবল হিসেবে পুলিশে যোগ দেন।

আদালতের পেসকার মো. সাঈদ বিষয়টি নিশ্চিত করে জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলাটি বিজ্ঞ আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ময়মনসিংহ জেলাকে তদন্তের নির্দেশ দেন। পরে তাদের তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশ দিয়েছেন।

বাদী পক্ষের আইনজীবী মতিউর রহমান ফয়সাল বলেন, ২০২১ সালের ২২ অক্টোবর জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করা হয়। ওই মামলায় ভুক্তভোগী তরুণীর জবানবন্দি গ্রহণ শেষে পিবিআইকে ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন দিতে বলেন আদালত।

চলতি বছরের ২৩ জুন আদালতের কাছে তদন্ত প্রতিবেদন জমা দেয় পিবিআই। তদন্তে ধর্ষণের সত্যতা পাওয়ায় আদালত আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশ
প্রদান করেছেন। এ ঘটনায় আমরা ন্যায় বিচার ও সর্বোচ্চ শাস্তির প্রত্যাশা করছি।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, সাদ্দাম বিয়ের প্রলোভন এবং খুন-জখমের ভয় দেখিয়ে প্রতিবেশী তরুণীকে (২১) একাধিকবার ধর্ষণ করেন। কিন্তু পরবর্তীতে সাদ্দামকে বিয়ের কথা বলা হলে তিনি এড়িয়ে যান। যোগাযোগও বন্ধ করে দেন তরুণীর সঙ্গে।

পরে তরুণী বিষয়টি তার পরিবারকে জানায়। পরে প্রতিকার চেয়ে জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করা হয়। কিন্তু তাতে সুরাহা না হওয়ায় আদালতে মামলা করেন ভুক্তভোগী ওই তরুণী।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image