• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নীলফামারী জেলা পরিষদের সদস্য পদে পুনরায় পারভেজ নির্বাচিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২৪ পিএম
নীলফামারী জেলা পরিষদের সদস্য
ডিমলা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ফেরদৌস পারভেজ

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি: নীলফামারী জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য পদে পুনরায় ডিমলা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ফেরদৌস পারভেজ টিউবওয়েল মার্কায় ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এম এ বারী সূর্য বৈদ্যুতিক পাখা মার্কায় ৫৬ ভোট পেয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত ডিমলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ইভিএমের মাধ্যমে সুষ্ঠুভাবে ভোট অনুষ্ঠিত হয়।চেয়ারম্যান পদপ্রার্থীর মধ্যে এখানে এ্যাডভোকেট মমতাজুল হক আনারস প্রতীকে ৯৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৬ ভোট।

সংরক্ষিত মহিলা সদস্য পদে রোকসানা পারভীন দীপ্তি ফুটবল মাকায়-৪৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মেহেরুন আক্তার হরিণ মার্কায় ৪১ ভোট পেয়েছেন।১৩৩ জন ভোটারের মধ্যে ১৩১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। অবৈধ (বাতিল) ভোটের সংখ্যা-।অনুপস্থিত ভোটার সংখ্যা-২।

ভোটের দিন দুপুরে প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রোগ্রামার ইউআইটিআরসিই ব্যানবেইজ শিক্ষা মন্ত্রণালয়  রেদওয়ানুর রহমান বেসরকারী ভাবে এই ফলাফল ঘোষণা করেন।রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image