• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জাতীয় শিক্ষা সপ্তাহে গৌরীপুর বক্তৃতায় তৃতীয় স্থান অর্জন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:০০ পিএম
জাতীয় শিক্ষা সপ্তাহে
গৌরীপুর বক্তৃতায় তৃতীয় স্থান অর্জন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : জাতীয় শিক্ষা সপ্তাহে ময়মনসিংহের গৌরীপুরের মেয়ে নূরে তাসফিয়া ইসলাম প্রভা জাতীয় পর্যায়ে নির্ধারিত বক্তৃতায় তৃতীয় স্থান অর্জন করেছে। এছাড়া প্রভা কবিতা আবৃত্তিতেও জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে। বৃহস্পতিবার (২৭জুন) তার হাতে ক্রেস্ট, সনদপত্র, মেডেল তুলে দেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ আয়োজিত এ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব সোলেমান খান। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার এমপি, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব ড. ফরিদ উদ্দিন আহমদ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) অধ্যাপক নেহাল আহমেদ।  

প্রভা গৌরীপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী হিসেবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। সে গৌরীপুর পৌর শহরের কালিপুর মধ্যম তরফের ব্যবসায়ী মো. সিরাজুল ইসলাম ও গৃহিণী সুফিয়া খাতুনের কন্যা। প্রভা ২০২৩ সনে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়। প্রভার এই কৃতিত্বে গৌরীপুর আবৃত্তি পরিষদের আহ্বায়ক অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, সদস্য সচিব শেখ মো. বিপ্লব অভিনন্দন জানিয়ে তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image