• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাটমোহরে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৬ পিএম
চাটমোহরে
ব্যাডমিন্টন টুর্ণামেন্ট অনুষ্ঠিত

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: জাতীয় পর্যায়ের খেলোয়াড়দের অংশগ্রহণে পাবনার চাটমোহরে অনুষ্ঠিত হলো চার দিনব্যাপী ডায়মন্ড ফুড এন্ড বেভারেজ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট। নক আউট ভিত্তিক ব্যাডমিন্টন টুর্ণামেন্টে র‌্যাংকিং ও নন র‌্যাংকিং বিভাগে মোট ২৪টি দল অংশগ্রহণ করে। 

চাটমোহর পৌর সদরের আফ্রাতপাড়ায় দ্য রিয়েল জিমের আয়োজনে অনুষ্ঠিত টুর্ণামেন্টের ২টি সেমিফাইনাল ও ফাইনাল খেলা শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে অনুষ্ঠিত হয়। এরআগে গত ১০ জানুয়ারি খেলার উদ্বোধন করা হয়। টুর্ণামেন্টে নন র‌্যাংকিং-এ চ্যম্পিয়ন হয়েছে এম জে বিলিয়ার্ড,পাবনা। এ দলে খেলেছেন রানা ও শোভন। তারা পিবি এগ্রোকে ২-০ সেটে পরাজিত করেন। পিবি এগ্রাতে খেলেছেন নাঈম ও সাজ্জাদ।

র‌্যাংকিং-এ চ্যাম্পিয়ন হয়েছে টিম আর স্কয়ার। এ দলে খেলেছেন জাতীয় খেলোয়াড় সোয়াদ ও ঝুমার। টিম বøুস। দলকে ২-০ সেটে পরাজিত করেন। টিম বøুসে খেলেছেন অনিক ও রিয়াদ। ম্যান অব দা ম্যাচ হয়েছেন টিম আর স্কয়ারের ঝুমার।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় জুনিয়র দলের কোচ ও মালয়েশিয়া মাইকেল ব্যাডমিন্টন একাডেমির কোচ ইঞ্জিনিয়ার মীর সরওয়ার আলম ও ডায়মন্ড ফুড এন্ড বেভারেজের স্বত্বাধিকারী,চাটমোহর উপজেলার সাবেক চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা। এসময় উপস্থিত ছিলেন চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেসুর রহমান বিদ্যুৎ,পৌরসভার কাউন্সিলর নুর ই হাসান খান ময়না,প্রেসক্লাবের আহবায়ক রকিবুর রহমান টুকুন,দ্য রিয়েল জিমের তৌহিদুল ইসলাম তাইজুল,সবুজ সংঘে সভাপতি রবিউল করিম রবি প্রমূখ। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image