• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

যৌতুকের দাবী পূরণ না করায় স্ত্রীকে নির্যাতন, মামলা তুলে নিতে হুমকি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
যৌতুকের দাবী পূরণ না করায় স্ত্রীকে নির্যাতন
মামলা তোলার হুমকিতে সংবাদ সম্মেলন

ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ: ভৈরবে যৌতুকের দাবী পূরণ না করায় স্ত্রী তমা আক্তার কে শারিরীক ও মানুষিক নির্যাতন করে বাড়ি থেকে বের করে দিয়েছে স্বামী নাছির মিয়া ও শ্বশুর বাড়ীর লোকজন । শুধু তাই নয় গ্রাম্য মাতব্বরদের কাছে বিচার না পেয়ে আদালতে মামলা করায় মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছে বলে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানান ভোক্তভোগী তমা আক্তার ও তার পরিবার । আজ সোমবার দুপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভৈরব কার্যালয়ে তারা এ অভিযোগ করেন । 

এ সময় নির্যাতনের শিকার তমা আক্তার ও তার বাবা কাজল মিয়া জানান, গত ১৬ মার্চ ২০২১ সালে তমা আক্তারের সাথে ভৈরবের কালিকাপ্রসাদ আতকা পাড়া গ্রামের দুদু মিয়ার পুত্র নাছির মিয়ার সাথে পারিবারিকভাবে বিয়ে হয় । বিয়ের ৩ দিন পর থেকে স্বামী, শ্বাশুড়ীসহ পরিবারের লোকজন ৩ লাখ টাকা এনে দিতে চাপ দেয় তমাকে । গরীব বাবা টাকা দিতে অস্বীকার করায় তমাকে শারিরীক ও মানুষিক নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয় । 

এ ঘটনায় এলাকায় স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে বিচার চেয়ে না পেয়ে পরে আদালতে মামলা দায়ের বরেন । মামলা করায় ক্ষিপ্ত হয়ে স্বামীর বাড়ির লোকজন মামলা তুলে নিতে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে । শুধু তাই নয় উল্টো তাদের নামে আদালতে মিথ্যা মামলা দায়ের করে তমা কে স্ত্রী হিসেবে অস্বীকার করছে । তাই ঘটনার সুষ্ঠ তদন্ত করে সরকারের কাছে ন্যায় বিচার চান তমা আক্তার ও তার পরিবার ।

এ সময় সংবাদ সম্মেলনে তমার মা জোসনা বেগম,চাচা মহবুল মিয়া ও মুতি মিয়াসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image