• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আখাউড়া থানা থেকে গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:৪৭ এএম
আখাউড়া থানা থেকে গ্রিল ভেঙে
পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া থানার হাজত কক্ষের গ্রিল ভেঙে পালিয়ে যাওয়া আসামি আরজু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৩ জুলাই) ভোরে জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের বিনাউটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে আখাউড়া থানা পুলিশ। গ্রেপ্তার আরজু মিয়া ওই এলাকার মো. নূরুল হকের ছেলে। এ ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে ২ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ শফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, থানা থেকে পালিয়ে যাওয়ার পর থেকেই তাকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রেখেছিল পুলিশ। এক গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৩ জুলাই) ভোরে কসবা উপজেলার বিনাউটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। পরে তাকে আজ হ্মণবাড়িয়া আদালতে প্রেরণ করা হবে।

গত সোমবার (১ জুলাই) সকালে ধরখার পুলিশ ফাঁড়ির সদস্যরা মাদক উদ্ধারে অভিযান চালায়। অভিযান চলাকালে আরজু মিয়াকে ৪ কেজি গাঁজাসহ আটক করে পুলিশ। এবং বেলা সাড়ে ১১ টার দিকে তার নামে নিয়মিত মাদক মামলা রুজু করে পুলিশ ফাঁড়ি থেকে আখাউড়া থানায় সোপর্দ করা হয়।

আখাউড়া থানায় আরজু মিয়াকে একটি কক্ষে দরজা বন্ধ করে রাখা হয়। কিন্তু  আরজু মিয়া ওই কক্ষের জানালার গ্রীল ভেঙে দুপুর ২ টার দিকে পালিয়ে যায়।

আসামি থানা পুলিশের হেফাজত থেকে পালিয়ে যাওয়ার ঘটনায় সংবাদ মাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হলে পরদিন মঙ্গলবার (২ জুলাই) দায়িত্বে অবহেলার অভিযোগে ঘটনার দিন দায়িত্বে থাকা ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এস.আই) নিজাম উদ্দিন ও কনস্টেবল জোৎস্না বেগমকে সাময়িক বরখাস্ত করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার সাখাওয়াত হোসেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image