• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কেক কেটে জনতা ব্যাংকের বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৭ পিএম
প্রধান কার্যালয়ের প্রতিদিন সন্ধ্যায় বঙ্গবন্ধুর জীবনীভিত
কেক কেটে জনতা ব্যাংকের জন্মবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১০ দিনের কর্মসূচি পালন করছে জনতা ব্যাংক লিমিটেড। বুধবার (১৬ মার্চ) রাত ১২ টা ১ মিনিটে জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের চেয়ারম্যান ড. এস এম মাহফুজুর রহমান ও এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ কেক কেটে জাতির পিতার জন্মবার্ষিকী উদযাপন কর্মসূচি উদ্বোধন করেন।

এ সময় ব্যাংকের পরিচালক অজিত কুমার পাল, এফসিএ, মোহাম্মদ আসাদ উল্লাহ, জিয়াউদ্দিন আহমেদ, মোঃ আব্দুল মজিদ, রুবীনা আমীন ও মেশকাত আহমেদ চৌধুরী, ডিএমডি মোঃ আব্দুল জব্বার, শেখ মোঃ জামিনুর রহমান, মোঃ আসাদুজ্জামান ও মোঃ কামরুল আহছানসহ ঊর্ধ্বতন নির্বাহী-কর্মকর্তা, সিবিএ নেতৃবৃন্দ ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিন উপলক্ষে ৬ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত ১০ দিনের কর্মসূচি পালন করছে জনতা ব্যাংক লিমিটেড। কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর মতিঝিলের শাপলা চত্বরে জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ের প্রতিদিন সন্ধ্যায় বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শনী। কর্মসূচিতে রয়েছে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, আলোচনাসভা ও মিলাদ মাহফিল।

ঢাকানিউজ২৪.কম /

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image