• ঢাকা
  • বুধবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সীমান্তে মাদক ও চোরাচালান বন্ধে সরকার জিরো ট্রলারেন্স


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৪৬ পিএম
সীমান্তে মাদক ও চোরাচালান বন্ধে
মাদক ও চোরাচালান বন্ধে কাজ করছে পুলিশ

শেরপুর প্রতিনিধি: ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ বলেছেন, সীমান্তে মাদক ও চোরাচালান বন্ধে সরকার জিরো ট্রলারেন্স, সেই হিসেবে পুলিশ কাজ করছে, নিয়মিত টহল দিচ্ছে সীমান্ত এলাকাগুলোতে। পাশাপাশি চোরকারবারীদের ধরতে নিয়মিত পুলিশ অভিযান চালাচ্ছে। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে শেরপুরের শ্রীবরদী থানা বার্ষিক পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

তিনি আরও বলেন, মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই লক্ষে আইজিপি মহোদয়ের নির্দেশে পুলিশ কাজ করে যাচ্ছে। এরমধ্যে অন্যতম হলো বিট পুলিশিং কার্যক্রম। এতে করে প্রতিটা বিটেই পুলিশ যাচ্ছে। কষ্ট করে মানুষকে কিন্তু কোন ভোগান্তি করতে হচ্ছে না। পুলিশই জনগণের কাছে পৌঁছে যাচ্ছে। আর এতে জনগণের সাথে পুলিশের সম্পর্ক আরও সুন্দর হচ্ছে।

এছাড়া কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে জনগণের সাথে মিলেমিশে বিভিন্ন ধরণের টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। পরিশেষে সবাইকে মাদক ও চোরাচালন বন্ধে এগিতে আসতে হবে। সবাই এগিয়ে আসলে এই দেশটা সুন্দর ও সমৃদ্ধ দেশে পরিণত হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, ডিআইজি’র স্টাফ অফিসার এসএসপি ইমরানুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার ওসি রেজাউল করিম, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, রেঞ্জ অফিসের ইনপেক্টর (ক্রাইম) লুৎফুল কবিরসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা। পরে ডিআইজি, পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার থানা চত্বরে ফলের গাছ লাগান। এর আগে আদিবাসীদের ঐতিহ্যবাহী সংস্কৃতিতে বরণ করা হয় আমন্ত্রিত অতিথিদের।

ঢাকানিউজ২৪.কম / জাহিদুল হক মনির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image