• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মঠবাড়িয়ায় জমি বিরোধে শ্রমিকের দাঁত ফেলে দিলেন প্রতিপক্ষরা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৪ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৩৩ পিএম
জমি বিরোধে শ্রমিকের দাঁত ফেলে দিলেন প্রতিপক্ষরা 
হাবিবুর রহমান

মজিবর রহমান, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় জমি নিয়ে বিরোদের জেরে হাবিবুর রহমান(৩০) নামে এক শ্রমিকের দাঁত ফেলে দেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে । 

বুধবার (২ নভেম্ভর)দুপুরে উপজেলার উত্তর মিঠাখালী গ্রামে ফরাজী বাড়ির সম্মুখ সড়কের কালভার্টের উত্তর পাশে এ ঘটনা ঘটে। হাবিবুর রহমান উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের আবু হানিফ ফরাজীর পুত্র। তিনি পেশায় একজন শ্রমিক। 

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানাগেছে, উত্তর মিঠাখালী গ্রামের আবু হানিফ ফরাজীর সাথে প্রতিবেশী কামাল হোসেন ফরাজীর বাড়ির সম্মুখে মঠবাড়িয়া -পাথরঘাটা- চরখালী আঞ্চলিক মহাসড়কের পাশে কালভার্টের উত্তর পাশে জেলা পরিষদের খাল সংলগ্ন জমি ভোগ দখল নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।এ নিয়ে উভয়ের পক্ষের মধ্যে বিরোধ  মীমাংসার জন্য একাধিকবার সালিশ- বৈঠক হলেও কোন নিষ্পত্তি না হওয়ায় ওই বিরোধের জেরে প্রতিপক্ষ কামাল হোসেন ফরাজীর দখলে থাকা ওই জমি ভাগ বন্টন নিয়ে বুধবার দুপুরে আবু হানিফ ফরাজীর পুত্র হাবিবুর রহমান বাবু ফরাজী প্রতিপক্ষ কামালের কাছে জমির হিসেব চাইতে গেলে বাগবিতন্ডার এক পর্যায় মৃত নয়া ফরাজীর পুত্র কামাল হোসেন ফরাজী ও তার পুত্র নাসীর ফরাজী এলোপাথারী হাতুড়ি দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে এবং দুটি সামনের দাঁত ফেলে দেয়।গুরুতর আহত হাবিবুর রহমান বাবুকে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার (আরএমও)ডাঃ ফেরদৌস ইসলাম জানান,হাবিবুর রহমানের দুটি দাঁত ফেলে দেয়া হয়েছে।বর্তমান তিনি চিকিৎসাধীন আছেন। 

মঠবাড়িয়া থানা উপ-পরিদর্শক (এস,আই) মিজানুর রহমান মিজান হাতুড়ি পেটার ঘটনায় দায়ের করা অভিযোগের বিষয়টি নিশ্চিত করে জানান,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহত হাবিবুর রহমানের জবানবন্দী নেয়া হয়েছে।তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image