• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পরীমণিকে জিজ্ঞাসাবাদ করছে সিআইডি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৮ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৫০ পিএম;
মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়
পরিমণির ফাইল ছবি

নিউজ ডেস্ক: চিত্রনায়িকা পরীমণি, প্রযোজক নজরুল ইসলাম রাজ, দুই মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে জিজ্ঞাসাবাদে বিভিন্ন পেশার মানুষের নাম পাওয়া যাচ্ছে বলে জানিয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) এডিশনাল ডিআইজি শেখ ওমর ফারুক।.

রোববার দুপুরে মালিবাগে সিআইডির প্রধান কার্যালয়ে সাংবাদিকদের একথা জানান তিনি। আরও বলেন, অনেক মানুষের সঙ্গে সম্পৃক্ততার কথা আসছে। আমরা অনেকের নাম পাচ্ছি। সেগুলো আমরা যাচাই-বাছাই করছি। .

এ চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে করা পৃথক মামলাগুলো শুক্রবার রাতে সিআইডিকে বুঝিয়ে দেওয়া হয়। সিআইডিতে তাদের হস্তান্তর করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) শাখা। এরপর হেফাজতে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করছে সিআইডি।.

৪ আগস্ট পরীমণির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার বাসা থেকে মাদক উদ্ধারের কথা জানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একইদিন রাতে প্রযোজক নজরুল ইসলাম রাজকেও আটক করা হয়। পরে বনানী থানায় পরীমণি ও রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করা হয়। .

এর আগে গত ১ আগস্ট মধ্যরাতে রাজধানীর বারিধারা এলাকা থেকে মাদকদ্রব্যসহ ফারিয়া মাহাবুব পিয়াসা এবং মোহাম্মদপুর থেকে ইয়াবাসহ মরিয়ম আক্তার মৌকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।.

.

ঢাকানিউজ২৪.কম / কোহিনুর

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image