• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে নির্বাচনী সহিংসতায় নিহত ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:২৪ এএম
পরিস্থিতি নিয়ন্ত্রণ আনলে যান চলাচল স্বাভাবিক
নির্বাচনী সহিংসতায় নিহত ১

জাকারিয়া মিঞা, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:    কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙামোড় ইউনিয়নে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সহিংসতায় বাবুল মিয়া নামে এক ব্যক্তির মৃত্যুতে সড়ক অবরোধ করা হয়েছে। ২৪ নভেম্বর বুধবার ফুলবাড়ী নাগেশ্বরী সড়কের বটতলা নামক এলাকায় সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সড়ক অবরোধ করে প্রতিবাদকারীরা। .

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট বিমল চাকমা, নাগেশ্বরী সার্কেলের এএসপি সুমন রেজা, ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) সাওয়ার পারভেজসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনলে যান চলাচল স্বাভাবিক হয়। পরে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ফুলবাড়ী থানায় নেয়া হয়।.

নিহতের স্ত্রী মমতা ও ছেলে ১০ম শ্রেণীর ছাত্র মাসুম বিল্যাহ কান্না জড়িত কন্ঠে জানান, আমরা প্রতিপক্ষের হামলার শিকার হয়েছি। সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচারের দাবি জানাই। স্থানীয় নরুজ্জামান, এরশাদুল হক, বুলু মিয়া ও আব্দুস সোবান সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্তমুলক শান্তির দাবী করেন। বৈদ্যুতিক পাখা প্রতীকের সদস্য প্রার্থী মুকুল মিয়া মঙ্গলবার সকালে ফুলবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।.

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, এ ব্যাপারে পরিবার থেকে এখনো কোন মামলা দায়ের করা হয়নি। নির্বাচনী সহিংসতায় বাবুল মিয়ার মৃত্যু হয়েছে কিনা তা তদন্ত করে নিশ্চিত হওয়ার জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানো হচ্ছে।.

নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন রেজা জানান, আমরা সব বিষয়ে খোঁজ খবর রাখছি। তাৎক্ষণিক ভাবেও ব্যবস্থা নিয়েছি। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।.

.

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image