• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পপসম্রাজ্ঞী ব্রিটনির বিয়েতে সাবেক স্বামীর হানা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৪ পিএম
পপসম্রাজ্ঞী ব্রিটনির বিয়ে
ব্রিটনির বিয়েতে সাবেক স্বামী

বিনোদন ডেস্ক: পপসম্রাজ্ঞী ব্রিটনি স্পিয়ার্সের দ্বিতীয় বিয়ে ভেঙে যাওয়ার ১৬ বছর পেরিয়েছে। এত বছর পর তৃতীয় বিয়ের আসরে বাধে বিপত্তি। ব্রিটনির সাবেক স্বামী জেসন আলেকজান্ডার হানা দিলেন বিয়ের অনুষ্ঠানে। পার্টি ভন্ডুল হওয়ার মুহূর্তে পুলিশ এসে গ্রেফতার করে নিয়ে যায় জেসন আলেকজান্ডারকে।

লস অ্যাঞ্জেলেসে ঘনিষ্ঠ বন্ধুমহলের একটি বিলাসবহুল স্থান ভাড়া নিয়েছিলেন ব্রিটনি। ছিমছাম বিয়ের অনুষ্ঠান হলো বৃহস্পতিবার। ৪০ বছর বয়সী ব্রিটনি এবার বিয়ে করলেন ব্যক্তিগত প্রশিক্ষক তথা অভিনেতা স্যাম আসঘারিকে। তবে বিয়ের আসরে হঠাৎই শোরগোল পড়েছিল জেসনকে দেখে। এই জেসনের সঙ্গেই ২০০৪ সালে মাত্র ৫৫ ঘণ্টার জন্য বিয়ে হয়েছিল ব্রিটনির। কিন্তু স্যাম-ব্রিটনির বিয়েতে তো নিমন্ত্রণ করা হয়নি তাকে। এলেন কীভাবে–এমন প্রশ্নে শোরগোল পড়ে যায়। যদিও জেসনের দাবি, নিমন্ত্রণ পেয়েই এসেছেন। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, বিয়ের আসরে এসে দরাজ গলায় জেসন বলছেন, ‘ব্রিটনি কোথায়?’ তার কিছুক্ষণের মধ্যেই পুলিশ ডেকে তাকে বিয়ের আসর থেকে সরিয়ে দেয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে তার পর।

২০২১ সালের সেপ্টেম্বরে বিয়ের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছিলেন স্যাম-ব্রিটনি। বেশ কয়েক বছর একসঙ্গে আছেন তারা। ইতোমধ্যে সন্তানসম্ভবাও হয়ে পড়েছিলেন ব্রিটনি, তবে গর্ভপাত হয়ে যায়। সাময়িকভাবে ভেঙে পড়েছিলেন ব্রিটনি। তার পর সামলে ওঠেন স্যামের জোরেই। ২৮ বছরের স্যাম প্রেম-ভালোবাসায় ভরিয়ে রেখেছেন ব্রিটনিকে। ভক্তদের আশা, এই বিয়েতে শেষমেশ সুখী হবেন পপ তারকা।

২০০৪ সালে ব্রিটনি স্পিয়ার্সের ৫৫ ঘণ্টার বিয়ে নিয়ে শোরগোল পড়েছিল বিশ্বে। ছোটবেলার বন্ধুকে বিয়ের পর তিন দিন গড়াতে না গড়াতেই পুলিশ এসে তুলে নিয়ে যায় জেসনকে। বিচ্ছেদ হয় অনতিপরেই। তারপরও কি সাবেক স্ত্রীর প্রতি অধিকারবোধ জিইয়ে রেখেছিলেন জেসন? ব্রিটনির বিয়ের পার্টিতে হঠাৎ চলে এসে ভাবিয়ে তুলছে ভক্তদের।

প্রথম বিয়ে ভাঙার কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় বিয়ে সারেন ব্রিটনি। সাবেক গায়ক তথা ডিজে মাস্টার কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে দুই পুত্রসন্তান রয়েছে ব্রিটনির। তবে সে বিয়েও ভেঙে যায় ২০০৬ সালে। মানসিকভাবে বিপর্যস্ত ব্রিটনি মনোবিদের শরণাপন্ন হন। তার অনেক বছর পর প্রেম হয়ে ব্রিটনির জীবনে আসেন স্যাম। তাদের বিয়ে নিয়ে কানাঘুষা শোনা গেলেও বিয়ের দিন গোপন রেখেছিলেন। বিয়ে সারলেনও নিভৃতে। এখন অবধি ইনস্টাগ্রামে বিয়ের আসরের একটি ছবিও দেননি এই তারকা-যুগল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image