• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে থর্প


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১১ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৯ পিএম
গুরুতর অসুস্থ থর্প
ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার গ্রাহাম থর্প

ডেস্ক রিপোর্টার : ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার গ্রাহাম থর্প গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন । ইংল্যান্ডের গতকাল প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (পিসিএ) এক বিবৃতিতে এ কথা জানিয়েছে।

থর্পের পরিবারের অনুরোধে এক বিবৃতিতে পিসিএ জানিয়েছে, ‘সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন থর্প এবং হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার অসুস্থতার কারন এখনও অস্পষ্ট এবং এই সময়ে আমরা তার ও তার পরিবারের গোপনীয়তা রক্ষার জন্য অনুরোধ করছি। গ্রাহাম ও তার পরিবার আমাদের ভাবনায় আছে।’

১৯৯৩ থেকে ২০০৫ সাল পর্যন্ত ইংল্যান্ডের হয়ে ১শটি টেস্ট ও ৮২টি ওয়ানডে খেলেছেন থর্প। টেস্টে ১৬টি সেঞ্চুরি ও ৩৯টি হাফ-সেঞ্চুরিতে ৬৭৪৪ রান করেছেন তিনি।  আর ২১টি হাফ-সেঞ্চুরিতে ওয়ানডেতে ২৩৮০ রান রয়েছে তার।

সদ্য আফগানিস্তানের প্রধান কোচের দায়িত্ব পান ৫২ বছর বয়সী থর্প। চলতি বছরের ফেব্রুয়ারি পর্যন্ত ইংল্যান্ডের কোচিং প্যানেলে ছিলেন তিনি। সর্বশেষ অ্যাশেজে অস্ট্রেলিয়ার কাছে ৪-০ ব্যবধানে সিরিজ হারের কারনে এক দশক পর ইংল্যান্ডের কোচিং প্যানেল থেকে সরে দাঁড়ান থর্প।

২০০৫ সালে ক্রিকেট ক্যারিয়ার শেষ করে অস্ট্রেলিয়ায় কোচিং ক্যারিয়ার শুরু করেন থর্প। নিউ সাউথ ওয়েলসের সাথে কাজ করেছেন তিনি। ২০১০ সালে ইংল্যান্ডের কোচিং প্যানেলের সাথে কাজ শুরু করেন থর্প। ক্রিস সিলভারউডের অধীনে তার সহকারী কোচ ও ব্যাটিং কোচ হিসেবে কাজ করেছেন তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image