• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ দুর্ভোগ পোহাবে না:ধর্ম প্রতিমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩০ এএম
শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ দুর্ভোগ
ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসন আমলে বাংলাদেশের কোন মানুষ দুর্ভোগ পোহাবে না। সরকার ক্ষমতায় থাকায় দেশের গরীব, অসহায় ও অসুস্থ মানুষ বেশি সহযোগিতা পাচ্ছেন। সরকারের বহুমুখী কার্যক্রমের সুফল ভোগ করে সাধারণ জনগণ বঙ্গবন্ধু কন্যাকে কৃতজ্ঞতার সাথে আজীবন স্মরণ করবে।

শনিবার সন্ধ্যায় জামালপুরের ইসলামপুরে উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রী কতৃক চিকিৎসার জন্য দুঃস্থ ও অসহায় ৪২ জনের মাঝে প্রায় ১০ লাখ টাকার অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন- সরকার যেভাবে রোগাক্রান্ত মানুষের প্রতি আন্তরিক হয়ে সাহায্য সহযোগিতা করছে, অতীতে অন্যকোন সরকার সেভাবে করেনি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে সকলকে দোয়া করার আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তানভীর হাসান রুমানের সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ খালেক আখন্দ,ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহিন,অফিসার ইনচার্জ মোহাম্মদ মাজেদুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image