• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কেরানীগঞ্জে রিকশা চালককে হাতুড়ি দিয়ে পেটায় হত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৫৬ পিএম
কেরানীগঞ্জে রিকশা চালককে
হাতুড়ি পেটায় হত্যা

মো. এরশাদ হোসেন, কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ফয়সাল (২১) নামে এক যুবককে বাসা থেকে ডেকে নিয়ে হাতুড়ি পিটায় হত্যার অভিযোগ উঠেছে। নিহত ফয়সাল পেশায় রিকশাচালক। নিহত যুবক বরিশাল জেলার মুলাদী থানার পূর্ব চরপদ্ম গ্রামের আবু কালাম মিয়ার পুত্র।সে তার পরিবারসহ দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়া এলাকায় মিজান মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করত।

নিহতের বাবা আবুল কালাম জানান, বুধবার দিবাগত ভোর রাত ৪টার দিকে মুঠো ফোনে ফোন কওে ডেকে তেঘরিয়া দক্ষিণপাড়া তিন রাস্তার মোড় এলাকায়  নিয়ে যায়। পরে ঐ একই মুঠোফোন নাম্বার থেকে ঘন্টা খানেক পর জানায় ফয়সাল চুরি করেছে এজন্য তাকে বেধে রাখা হয়েছে। এরপর সকাল দশটায় আবার ওই একই নাম্বার থেকে ফোন করে ফয়সালের বাবাকে যেতে বলে। সে ঘটনাস্থলে গেলে ৭/৮ জন মিলে তাকেও মারধর করে। 

তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। সেখান থেকে পরে ফয়সালকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারধর করা আতিক, জহু ও টুকু নামের তিনজনকে চিনতে পেরেছে বলে জানায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কালাম আরো জানায় তার ছেলে বদু বাসায় ছিল না।

পরে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার দুপুর বারটার দিকে ঘটনা জানার পর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তিনি আরও জানান, টুকু তেঘরিয়া ষ্ট্যান্ড বাজারে মুরগীর ব্যবসায়ী ও অন্য সবার বাসা তেঘরিয়া এলাকায়।

দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান বলেন, নিহতের লাশ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় মামলা প্রকৃয়াধীন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image