• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভারতে নেগেটিভ, বাংলাদেশে পজিটিভ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৯ পিএম
করোনা নেগেটিভ ও পজিটিভ
হিলি বন্দর

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে নয়ন কুমার (৩৪) নামে এক বাংলাদেশি পাসপোর্টযাত্রী দেশে ফিরেন। এরপর তার করোনা পরীক্ষা করা হলে পজিটিভ ধরা পড়ে।

পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখা হয়েছে। ওই যাত্রী নওগাঁ জেলার নিয়ামতপুর থানার চকদেউলা গ্রামের ভবানিচরন মন্ডলের ছেলে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শ্যামল কুমার দাস জানান, গতকাল বিকেলে হিলি স্থলবন্দর দিয়ে দুইজন বাংলাদেশি পাসপোর্ট যাত্রী ভারত থেকে করোনা নেগেটিভ সনদ নিয়ে দেশে ফিরেন। এসময় স্থলবন্দরের ইমিগ্রেশনের চেকপোস্টে দায়িত্বরত মেডিকেল টিম তাদের করোনা পরীক্ষা করান। পরীক্ষায় এই দুইজনের মধ্যে নয়ন কুমারের করোনা শনাক্ত হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখা হয়েছে।

হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেকেন্দার আলী জানান, কিছুদিন আগে ওই ব্যাক্তি মেডিকেল ভিসায় যশোরের বেনাপোল স্থলবন্দর দিয়ে চিকিৎসার জন্য ভারতে যান। সেখান থেকে চিকিৎসা শেষে করোনার নেগেটিভ সনদ নিয়ে গতকাল বিকেলে হিলি স্থলবন্দর দিয়ে দেশে আসেন। এর আগে আরও একজন পজিটিভ হিসেবে শনাক্ত হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / মোঃ-লুৎফর রহমান/কেএন

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image