• ঢাকা
  • সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নান্দাইলে অটোচালককে খুন করে অটো ছিনতাই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪৫ পিএম
নান্দাইলে অটোচালককে খুন করে অটো ছিনতাই
মৃত্যু

নান্দাইল প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাকচর গ্রামের মনির মিয়া (৪৫) নামের এক অটোচালকের মরদেহ উদ্ধার করেছে নান্দাইল মডেল থানার পুলিশ। গতকাল বুধবার (১৯ জানয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার চরবেতাগৈর ইউনিয়ন পরিষদের পশ্চিম পাশে চরশ্রীরামপুর বড়ডোবা বিলের বোরো জমি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মনির মিয়া নান্দাইল পৌরএলাকা ২ নং ওয়ার্ডের কাকচর  গ্রামের মৃত আজিম উদ্দিনের পুত্র।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মনির মিয়া ভাড়ায় অটোরিকশা চালাতেন। গত মঙ্গলবার রাতে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হলে আর বাড়িতে ফিরে আসেননি। পরের দিন বুধবার কানুরামপুর-ত্রিশাল সড়কের চরবেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর বড়ডোবা বিলের ধান জমি থেকে তাঁর মরদেহটি পাওয়া যায়।

সকালে বিলে মরদেহটি দেখে স্থানীয়রা পুলিশেকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। দুর্বৃত্তরা তাঁকে হত্যা করে অটোরিকশাটি নিয়ে গেছে বলে ধারণা পুলিশের। স্থানীয়রা বলছেন, রাতে যাত্রীবেশে দুর্বৃত্তরা গাড়িতে উঠে চালককে হত্যা করে অটো ছিনতাই করে নিয়ে গেছে।

নিহত মনির মিয়ার স্ত্রী কুলসুম আক্তার বলেন, আমার স্বামী ভাড়ায় অটোরিকশা চালাতেন। তা দিয়ে সংসার চলত। আমার তিন সন্তানকে এখন কে দেখবে? যারা আমার স্বামীকে হত্যা করে অটোরিকশা নিয়ে গেছে, তাদের বিচার চাই।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান এ প্রতিনিধিকে জানান খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া  হচ্ছে #

ঢাকানিউজ২৪.কম / মোঃ জালাল উদ্দিন মন্ডল/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image