• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাদিক অ্যাগ্রোর খাসির ক্রেতা ফোন ধরছেন না, অপেক্ষায় প্রতিষ্ঠান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৬:০৪ পিএম
সাদিক অ্যাগ্রোর, খাসির ক্রেতা, ফোন ধরছেন না, অপেক্ষায়, প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল আযহায় কোরবানির পশুর হাটে ভাইরাল হওয়া অনেক পশুর মধ্যে অনলাইনে সবচেয়ে আলোচিত হয়েছে একটি খাসি, যা সাদিক অ্যাগ্রোর। কয়েক লাখ টাকা মূল্যের এই খাসি এবং এর ক্রেতাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা।

ঢাকার মোহাম্মদপুরে অবস্থিত সাদিক অ্যাগ্রো জানিয়েছে, খাসিটির জন্য এক লাখ টাকা বুকিং দিলেও ক্রেতা মুশফিকুর রহমান ইফাত এখনো সেটি নিতে আসেননি। ১২ জুন ডেলিভারি নেওয়ার কথা থাকলেও ইফাতের সঙ্গে এখনো যোগাযোগ করা সম্ভব হয়নি।

বুধবার (১৯ জুন) দুপুরে সাদিক অ্যাগ্রোর মালিক মোঃ ইমরান বিষয়টি নিশ্চিত করেন বলেন, "ইফাত নামের এক ক্রেতা খাসিটি ১২ লাখ টাকায় কিনে নেন। আমরা এর দাম ১৫ লাখ টাকা চেয়েছিলাম। এক লাখ টাকা বুকিং দিয়েও তিনি খাসিটি আর নিতে আসেননি। সম্পূর্ণ টাকা পরিশোধ করে খাসিটি নেওয়ার কথা ছিল ১২ জুন। ১১ জুন রাত থেকে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি, কিন্তু ফোন ধরছেন না।"

উল্লেখ্য, সাদিক অ্যাগ্রো বিটল প্রজাতির এই খাসিটির দাম ১৫ লাখ টাকা চেয়েছিল, পরে ১২ লাখ টাকায় বিক্রির চুক্তি হয়। তবে 'বিশেষ একটি কারণে' খাসিটির মূল্য ও এর ক্রেতাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image