• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আসুন দ্বিধাদ্বন্দ ভুলে গণফোরামকে শক্তিশালী করি : মন্টু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২২ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:০৪ পিএম
সমাজের সর্বস্তরে মানুষের মাঝে চরম অস্থিরত
গণফোরাম ঢাকা মহানগর দক্ষিন এর সম্মেলন

রাসেল মাহমুদ:  দুঃশাসন হঠিয়ে জনগণের শাসন প্রতিষ্ঠার অঙ্গীকারে সোমবার বিকালে কেন্দ্রীয় কার্যালয়ে জনাব হাবিবুর রহমান বুলুর সভাপতিত্বে গণফোরাম ঢাকা মহানগর দক্ষিন এর সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য, গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু।
প্রধান অতিথির বক্তব্যে জনাব মোস্তফা মোহসীন মন্টু বলেন, দেশ আজ রাজনৈতিক ও অর্থনৈতিক ভাবে ক্রান্তিকাল অতিক্রম করছে। সমাজের সর্বস্তরে মানুষের মাঝে চরম অস্থিরতা বিরাজ করছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধির কারনে জনজীবনে চরম দুর্ভোগ নেমে এসেছে। সরকারী দলের নেতাদের আশ্রয়-প্রশ্রয়ে চলছে লাগামহীন দুর্নীতি, নির্বাচনের নামে বিরোধী প্রার্থীদের নির্যাতন, দমন, নিপীড়ন ও ভোট কেন্দ্র দখলের মহাৎসব চলছে।

সরকারি অফিস আদালতে চলছে ঘুষ দুর্নীতির মহাৎসব। শিক্ষিত যুব সমাজে বেকারত্ব দিন দিন বৃদ্ধি পাচ্ছে। নতুন কর্মসংস্থানের কোন পরিকল্পিত উদ্যোগ নেই। এই অবস্থা থেকে দেশবাসী মুক্তি চায়। আসুন আমরা নেতা নির্ভর নয় কর্মী নির্ভর আদর্শীক রাজনীতি গড়ে তুলি। ঐক্যবদ্ধভাবে এই অবস্থার বিরুদ্ধে রুখে দাড়াই। ঐক্যবদ্ধ আন্দোলনই পারে স্বৈরাচারী সরকারের সকল অপকর্মকে প্রতিহত করতে।

জনাব মন্টু বলেন, বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়াপার্সন বেগম খালেদা জিয়াকে মানবিক কারনে বিদেশে সুচিকিৎসার সুযোগ দেওয়া হোক।

তিনি আরও বলেন, আসুন দেশের এই দূরাবস্থা পরিবর্তনের জন্য সকল বিরোধ, দ্বিধাদ্বন্ধ, অনৈক্য ভুলে কাঁধেকাঁধ মিলিয়ে গণফোরামের পতাকাকে উর্ধে তুলেধরি। যে উদ্দেশ্য আদর্শ নিয়ে গণফোরাম যাত্রা শুরু করেছিলো সেই অভিষ্ট লক্ষে পৌছানোর জন্য মহানগর, জেলা ও উপজেলায় দলকে শক্তিশালী করি এবং আগামী ৬ষ্ঠ জাতীয় সম্মেলন সফল করি।
কর্মী সম্মেলন এ জনাব রওশন ইয়াজদানীকে সমন্বয়কারী, জনাব হাবিবুর রহমান বুলুকে আহবায়ক ও মোঃ তাইজুল ইসলামকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট গণফোরাম ঢাকা মহানগর দক্ষিন এর কমিটি গঠন করা হয়।

আরো বক্তব্য রাখেন, স্টিয়ারিং কমিটির অন্যতম সদস্য এডভোকেট মহসীন রশিদ, এডভোকেট মহিউদ্দিন আব্দুল কাদের, আইয়ুব খান ফারুক, লতিফুল বারী হামিম, রওশন ইয়াজদানী, যুবনেতা মোঃ নাসির হোসেন, মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্রনেতা ইসমাইল হোসেন সম্রাট, কামাল উদ্দিন সুমন, শেখ শহিদুল ইসলাম, ইমাম হোসেন, মোঃ তানভীর, মমতাজ বেগম, আনোয়ার হোসেন, মোঃ সোহেল, মোঃ জাহিদ, মোঃ খলিল, জজ মিয়া, ডা. সেলিম, মোঃ অয়ন প্রমুখ।

সম্মেলনের অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর গণফোরাম নেতা মোঃ তাইজুল ইসলাম।
 

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image