• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুর সীমান্তে হত্যার ৫দিন পর লাশ পেল মিনারুলের পরিবার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৩ পিএম
৫দিন পর লাশ পেল
লাশ পেল মিনারুলের পরিবার

মোঃ আব্দুস সাওার, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের দাইনুর সীমান্তে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী স্কুল ছাত্র মিনারুল ইসলাম মিনারের লাশ  ৫দিন পর হস্তান্তর  করেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ ।

সোমবার বিকেল ৫টায় দিনাজপুর দাইনুর সীমান্তের ৩১৪ / ৭এস পিলার এলাকায় ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ ও বিজিবির উপস্থিতিতে বাংলাদেশী পুলিশের নিকট লাশ হস্তান্তর  করা হয়।

এর আগে সোমবার  সকাল ১০টার দিকে গুড়িগুড়ি বৃষ্টির মধ্যে দিনাজপুরের দাইনুর সীমান্তের ৩১৪ / ৭ এস পিলার এলাকায় ফ্লাগ মিটিংয়ে মিলিত হন বিজবির ২৯ ব্যাটালিয়নের দাইনুর বিওপি।
গত বুধবার রাত ১০ টার দিকে দাইনুর সীমান্তের হরিপরপুরের তেলিয়াপাড়া এলাকায় বিএসএফের গুলিতে নিহত হয় মিনারুল ইসলাম মিনার।  জটিলতার কারনে গেল ৪দিন ধরে তার লাশ ফেরত দেয়নি বিএসএফ।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন বি‌জি‌বি খানপুর ক্যা‌ম্পের কমান্ডার আ‌নিসুর রহমান, ক‌তোয়া‌লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম, পু‌লিশ প‌রিদর্শক(তদন্ত) গোলাম মাওলা, আস্করপুর ইউ‌নিয়‌নের চেয়ারম্যান আবু বক্কর সি‌‌দ্দিক, নিহত ম‌নিরু‌লের বাবা জাহাঙ্গীর আলম ও স্বজনরা। লাশ প্রদানের সময় প্রবল বৃষ্টিকে উপেক্ষা করে নিহত মিনারুলকে একনজর দেখতে এলাকাবাসী সীমান্তে ভীড় জমায়। 

লাশ পাওয়ার খবরে নিহত মিনারুলের বাড়িতে তার আত্মীয় স্বজন ও এলাকাবাসী জড়ো হয়। এসময় তার বাড়িতে এক হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি হয়। সোমবার রাত ৮টার দিকে খানপুর বুড়াপীর কবরস্থানে তাকে দাফন করা হয়।

গত বুধবার বিকেলে মাকে রঙের কাজ করতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় মিনারুল। তখন সে জানায়, রঙের কাজ শেষ করে আসতে দেরি হবে। এরপর রাত ১০টায় তার মোবাইলে ফোন করা হলে মিনারুলের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে মিনারুল আর বাড়িতে ফেরেনি। বৃহস্পতিবার সকালে মিনারুলের পরিবার জানতে পারে, বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে দাইনুর সীমান্তে বিএসএফের গুলিতে ছেলের মৃত্যু হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image