• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হাইওয়ে এক্সপ্রেসে টোল আদায়ের প্রথম দিনে তীব্র যানজট


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৫ পিএম
শৃঙ্খলা ফেরাতে কাজ করে।


নিউজ ডেস্ক:   জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কে (ভাঙ্গা-ঢাকা হাইওয়ে এক্সপ্রেস) প্রথম টোল আদায়ের শুরু থেকেই তীব্র যানজট সৃষ্টি হয়েছে। শুক্রবার (১ জুলাই) সকালে ফরিদপুরের ভাঙ্গার হাইওয়ে এক্সপ্রেসের বগাইল টোল প্লাজায় শত শত যানবাহনের চাপে দীর্ঘ পাঁচ কিলোমিটার যানজট সৃষ্টি হয়।

তীব্র যানজটের কারণে চরম ভোগান্তিতে পড়েন যাত্রীরা। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে শৃঙ্খলা ফেরাতে কাজ করে।

বগাইল টোল প্লাজার ব্যবস্থাপক ফারুক হোসেন জানান, টোল প্লাজায় ১০টি বুথ রয়েছে টোল আদায়ের জন্য। প্রথম দিনে শুরুতে ৪টি বুথ দিয়ে টোল আদায় শুরু করি। শুক্রবার দিন হওয়ায় ঢাকা থেকে শত শত প্রাইভেট গাড়ি পদ্মা সেতু হয়ে ভাঙ্গা গোল চত্বর দেখার জন্য আসে। এতেই যানজটের সৃষ্টি হয়। পরবর্তীতে আরও ৪টি বুথ চালু করা হয়। এখন মোট ৮টি বুথে টোল আদায় করা হচ্ছে। শুক্রবার দুপুর পর্যন্ত আর কোন যানজট নেই। আগামীকালের মধ্যে আরও ২টি বুথ চালু হলে মোট ১০টি বুথে টোল আদায় শুরু হবে। তখন যানজট থাকবে না আশাকরি।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হামিদ উদ্দিন আহমেদ জানান, সকাল থেকেই টোল এলাকায় কর্মরত রয়েছি। শুক্রবার ছুটির দিন হওয়ায় সকাল থেকেই পদ্মা সেতু ও ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের গোলচত্ত্বর দেখার জন্য ঢাকা থেকে শত শত গাড়িতে করে মানুষ আসছে। এজন্য গাড়ির চাপে যানজটের সৃষ্টি হয়।

ঢাকানিউজ২৪.কম /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image