• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রোনালদো ধর্ষণ মামলা থেকে রেহাই পেলেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩৮ পিএম
রোনালদো রেহাই পেলেন
ক্রিস্টিয়ানো রোনালদো

ডেস্ক রিপোর্টার: ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে দায়ের করা ধর্ষণ মামলার অবশেষে নিষ্পত্তি হয়েছে। মামলাটি থেকে পুরোপুরি মুক্তি পেলেন পর্তুগিজ তারকা। জানা গেছে, যুক্তরাষ্ট্রের বিচারক রোনালদোর প্রতিপক্ষের আইনজীবীর আনা তথ্যে ভুয়া ও সাজানো পেয়েছেন।

ঘটনাটি মূলত ২০০৯ সালে, বাদী ক্যাথরিন মায়োরগা অভিযোগ করেন সেবার লাস ভেগাসে এক হোটেলে রোনালদো তাকে ধর্ষণ করেন। তবে এমন অভিযোগ অস্বীকার করেন রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড জানান, দুজনের সম্মতিতেই তারা শারীরিক সম্পর্কে জড়ান। কিন্তু এই ঘটনার পর ক্যাথরিন মামলার হুমকি দিলে মীমাংসার জন্য রোনালদো তাকে ৩ লাখ ৭৫ হাজার মার্কিন ডলার দেন।

২০১৮ সালে আবারও অভিযোগ তোলেন ক্যাথরিন। সে বছর আগস্টে এ বিষয়ে আইনী তদন্ত শুরু হয়। তবে রোনালদোর আইনজীবীরা জানান, মামলার কোনো ভিত্তি নেই এবং রোনালদোকে কারণ ছাড়াই হয়রানি করা হচ্ছে। শেষ পর্যন্ত এটিই সত্য প্রমাণিত হলো।

শুক্রবার এই ধর্ষণ মামলা থেকে পুরোপুরি অব্যাহতি পেয়েছেন রোনালদো। চাইলেও পুনরায় মামলা করতে পারবেন না ক্যাথরিন মায়োরগা নামের সেই নারী। পাশাপাশি রোনালদোর সঙ্গে করা খারাপ আচরণের কারণে শাস্তির মুখে পড়তে হবে ক্যাথরিনের আইনজীবী লেজল মার্ক স্টোভালকে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image