• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ব্রাহ্মণবাড়িয়ায় দুর্ধর্ষ ডাকাতির অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:২২ পিএম
ডাকাত ও ছিনতাইকারী চক্র
ডাকাতি

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পৌর এলাকায় আবারও সক্রিয় হয়ে উঠেছে ডাকাত ও ছিনতাইকারী চক্র।

জানা যায় সম্প্রতি শহরের পৌরসভার ভাদুঘর হুজুর বাড়ি উলচাপাড়া সড়কের শান্তিনগর এলাকায় ছিনতাইকারী চক্র ব্যাটারিচালিত অটোরিকশা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে চালক  বাধা দিলে ছিনতাইকারীর  উপর্যুপরি ছুরিকাঘাতে   মারাত্মক আহত হয়। এ ঘটনায়  ব্রাহ্মণবাড়িয়া  সদর থানা পুলিশ একজনকে আটক করে কারাগারে প্রেরণ করে।

এ ছিনতাইয়ের  ঘটনার রেশ কাটতে না কাটতেই  গত ৩ সেপ্টেম্বর রাত একটার দিকে শান্তিনগরের আলমগীর হোসেনের বাড়িতে ১৮ থেকে ২০ জনের একটি সক্রিয়  ডাকাত চক্র লোহার গেট ভেঙে ৬/৭ ডাকাত ঘরে প্রবেশ করে আলমিরা ভেঙে নগদ এক লক্ষ টাকা, ২ ভরি স্বর্ণালঙ্কার, ২ টি স্মার্ট ফোন, ৩ টি বিদেশী কম্বল, জাতীয় পরিচয় পত্র অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। আলমগীর হোসেন প্রতিবাদ করলে অকথ্য ভাষায় গালিগালাজ বলে কোন প্রকার আইনি সহায়তা নিলে পরিবারের সবাইকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন ডাকাতদল।

এ ব্যাপারে আলমগীর হোসেন বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে,যার নং  এস,ডি,আর ২৬৭০, ০৩.০৯.২২ ইং। এ বিষয়ে জানতে চাইলে  অভিযোগের তদন্ত কর্মকর্তা সাব-ইন্সপেক্টর আব্দুল মোতালিব জানান ডাকাতির  ঘটনায় তদন্ত কাজ অব্যাহত আছে।  
  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image