• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দৌড়ে গাড়িতে উঠলেন পরীমণি!


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৫ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০৬ পিএম
চিত্রনায়ক রোশানসহ পরিচালকে
স্বামী রাজকে সঙ্গে নিয়ে সিনেমা দেখতে পরীমণি

নিউজ ডেস্ক:    শুক্রবার থেকে একযোগে সারাদেশে মুক্তি পেয়েছে আলোচিত চিত্রনায়িকা পরীমণি অভিনীত সিনেমা ‘মুখোশ’। বর্তমানে চলচ্চিত্রটি একযোগে চলছে বাংলাদেশের ৩৮টি সিনেমা হলে। এই সিনেমার প্রচারণার জন্য শুক্রবার স্বামী রাজকে সঙ্গে নিয়ে সিনেমা দেখতে বের হয়েছিলেন অভিনেত্রী। গিয়েছিলেন রাজধানীর বেশ কয়েকটি সিনেমা হলে। তবে দর্শকদের ভিরে বিপত্তিতে পড়তে হয় চিত্রনায়িকা পরীমণিকে।

জানা যায়, সিনেমার প্রচারণার উদ্দেশ্যে দর্শকের সঙ্গে সিনেমা দেখতে প্রথমে মধুমিতা ও পরবর্তীতে চিত্রামহল সিনেমা হলে যান পরীমণি। চিত্রনায়ক রোশানসহ পরিচালকের সঙ্গে দশজনের একটি দল বিকেল সাড়ে ৩টার শোর বিরতির আগে মধুমিতা হলে হাজির হন। হলের ভেতরে বসে বিরতির সঙ্গে সঙ্গে দর্শকের সামনে আসেন পরী-রোশানরা।

এ সময় পরীমণি তার অভিনীত সিনেমাটি নিয়ে দর্শকের উদ্দেশে নানান কথা বলেন। দর্শকরা পরীকে জানায়, সিনেমা অনেক ভালো লেগেছে। আগের সিনেমাগুলোর চেয়ে এটি অনেক ভালো। সে সময় রোশানও দর্শকের সঙ্গে কথা বলেন। এরপর দর্শকের সঙ্গে সেলফি তোলেন পরী-রোশানরা।

এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুরান ঢাকায় অবস্থিত চিত্রামহল সিনেমা হলে একইভাবে সিনেমা দেখতে যান তারা। তবে সেই হলে ছিল প্রচুর দর্শক। এর কারণ হলো এটি শো শেষ হওয়ার পর আরেকটি শো শুরুর সময় ছিল। তাই পরী ও অন্যদের বেশ ভিড় সামলে কিছুক্ষণ কথা বলেন দর্শকদের সঙ্গে। তবে কোনোভাবেই আর বের হতে পারছিলেন না তারা।

ঢাকানিউজ২৪.কম /

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image