• ঢাকা
  • বুধবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গৌরীপুরে খাদ্যবান্ধব তালিকায় ইউপি সদস্যের নাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৬ পিএম
গৌরীপুরে খাদ্যবান্ধব
তালিকায় ইউপি সদস্যের নাম

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের পরিষদের এক সদস্যর নাম রয়েছে খাদ্যবান্ধব কর্মসূচীর তালিকায় এবং তিনি নিয়মিত ৩০ কেজি করে চাল উত্তোলন করে যাচ্ছে। ওই ইউপি সদস্যের নাম কবির খান। সে উল্লেখিত ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য।

জানা গেছে, উল্লেখিত ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মুখুরিয়া গ্রামের ইসকান্দর খানের ছেলে বর্তমান ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ কবির খানের নাম খাদ্যবান্ধব কর্মসূচীর তালিকা ভূক্ত রয়েছে। যার ক্রমিক নং-১০৩১ কার্ড নং- ১৮৩৪। ২০২৩ সালের মার্চ মাসের ১ তারিখ তিনি ডিলার সোহেল মিয়ার কাছ থেকে চাল উত্তোলন করেছেন। 

ডিলার সোহেল মিয়া বলেন, কবির খানের নাম তালিকায় রয়েছে এবং নিয়মিত চাল উত্তোলন করছেন। এমনকি তিনি গতকালও চাল উত্তোলন করেছেন।
চাল উত্তোলনের সত্যতা নিশ্চিত করে কবির খান বলেন, আমি দরিদ্র হিসেবে আগে থেকেই এ সুবিধা ভোগ করে আসছি। ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর এমআইএস করে নতুন করে চাল উত্তোলন করেছি। 

উপজেলা খাদ্য কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, ইউপি মেম্বারগণ খাদ্যবান্ধব কর্মসূচীর তালিকায় অন্তর্ভূক্ত হতে পারবেন না। কবির খানের বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত করে তাঁর কার্ড বাতিল করা হবে। 

দরিদ্রদের জন্য খাদ্যবান্ধব কর্মসূচীতে অনেক ধনাঢ্য লোকজনের নাম রয়েছে উল্লেখ করে এলাকাবাসী পূর্ণাঙ্গ তালিকা জনসমক্ষে প্রকাশ করার দাবী জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image