• ঢাকা
  • রবিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাসের আগাম টিকিট বিক্রির ২য় দিনেও ভিড় নেই


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৪ এএম
বাসের আগাম টিকিট বিক্রির ২য় দিন
ভিড় নেই বাসের আগাম টিকিট বিক্রিতে

ডেস্ক রিপোর্টার: বাড়ি ফেরা মানুষের কথা মাথায় রেখে আগাম টিকিট বিক্রি শুরু করেছে বিভিন্ন পরিবহণ। বিভিন্ন বাস টার্মিনাল ঘুরে দেখা গেছে, ঈদে ঘরমুখো মানুষের আগাম টিকিট বিক্রির দ্বিতীয় দিনেও বাস কাউন্টারগুলোতে খুব একটা ভিড় লক্ষ্য করা যায়নি।

অনলাইনে কিছু সংখ্যক টিকিট বিক্রি হলেও সশরীরে টিকিট বিক্রি হার প্রত্যাশার চেয়ে অনেক কম।

মূলত কর্মজীবীদের ছুটির দিন নির্ধারণ না হওয়ায় টিকিট বিক্রি কম হচ্ছে বলে ধারণা করছেন কর্তৃপক্ষ। ২৩শে এপ্রিল থেকে পহেলা মে পর্যন্ত টিকেট দেয়া হচ্ছে কাউন্টারগুলোতে। মহামারী পেরিয়ে দুই বছর পর স্বস্তির ঈদযাত্রার অপেক্ষায় লাখ লাখ মানুষ। রাজধানী থেকে দেশের প্রতিটি প্রান্তে গ্রামের বাড়িতে ছুটবে তারা।

সড়কপথে ঈদে বাড়ি ফেরা মানুষের জন্য দুদিন ধরে আগাম টিকিট বিক্রি করছে বিভিন্ন পরিবহণ প্রতিষ্ঠান। নগরের গাবতলী ও মহাখালী বাস টার্মিনাল ঘুরে দেখা গেছে, প্রথম দিনের মতো এদিনও নেই ভিড়। কাউন্টারে অলস বসে আছে টিকিট বিক্রেতারা। টার্মিনালে নেই কোলাহল।

কাউন্টারে টিকিট কাটতে দেখা গেছে এক-দুজনকে।  পহেলা মে'র টিকিট কেটেছে তারা। পরিবহণ কর্তৃপক্ষের আশা, ঈদ যতো কাছাকাছি আসবে, কাউন্টারে ভিড় বাড়বে, টিকিটও বিক্রি হবে অনেক।

২৩শে এপ্রিল থেকে পহেলা মে পর্যন্ত টিকেট দেয়া হচ্ছে কাউন্টারগুলোতে। সশরীরের চেয়ে অনলাইনে টিকিট বিক্রির হার বেশি দেখা যাচ্ছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image