• ঢাকা
  • শনিবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে ঈদ উপহার ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৩৮ পিএম
ঈদ উপহার
ভিজিএফ‘র ১০ কেজি চাল বিতরণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর প্রদত্ত ঈদ উপহার ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ১০ ঘটিকার সময় উপজেলার ৩নং খানপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ভিজিএফ চাল বিতরণের শুভ উদ্বোধন করেন খানপুর ইউপি চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান। এসময় ইউপি চেয়ারম্যান চিত্তরঞ্জন পাহান বলেন, অসহায় দরিদ্র পরিবার অনেকাংশে জুড়ে রয়েছে আদিবাসী সম্প্রদায়। প্রধানমন্ত্রীর ঈদ উপহার খাদ্যসামগ্রী অত্র ইউনিয়নের ৪০৪০ জন উপকারভোগীর মাঝে বিতরণ করেছি। 

বৃহস্পতিবার সারাদিন অব্যাহত থাকবে। নিম্ন আয়ের পরিবারের মাঝে চাল পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি) কে ধন্যবাদ জানিয়েছেন ইউনিয়নের উপকার ভোগীরা। এসময় ট্যাগ অফিসার মিলন সহ সুধীজন,গণ্যমাণ্যবর্গসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। এসময় খানপুর ইউনিয়ন চেয়ারম্যান চিত্ত রঞ্জুন পাহান আরও জানান, প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ'র ১০ কেজি চাল ৯টি ওয়ার্ডে ৯টি বুথ তৈরি করা হয়েছে। পাশাপাশি ওয়ার্ড সদস্যগন নিজ নিজ দ্বায়িত্বে রয়েছেন। 

বর্তমান সরকারের ক্ষমতা গ্রহণের পর থেকে বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সকল পৌরসভা ও ইউনিয়ন পরিষদে এ ভিজিএফ এর চাল বিতরণ করা হবে। পবিত্র ঈদুল ফিতরের ঈদে যাতে দরিদ্র জনগোষ্ঠীর মানুষ কোন কষ্ট না পায় সে বিবেচনায় এ বিশেষ ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে। 

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দায়িত্ব ট্যাক অফিসার, ইউনিয়ন সচিব, ইউনিয়ন পরিষদের সদস্য ও গ্রাম পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। 

এসময় ভুক্তভোগীরা জানান, ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ ১০ কোজি চাল বিতরণ সুষ্ঠু ও সুন্দরভাবে বিতরণ হয়েছে। এতে করে সকলেই অনেক খুশি হয়েছে বলে মন্তব্য করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image