• ঢাকা
  • শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বঙ্গবন্ধু ছিলেন অবিসংবাদিত নেতা : চুন্নু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৫৭ এএম
বঙ্গবন্ধু ছিলেন অবিসংবাদিত নেতা
জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক

নিউজ ডেস্ক : জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক বলেন, বঙ্গবন্ধু ছিলেন অবিসংবাদিত নেতা তার সঙ্গে কারো তুলনা নেই। বঙ্গবন্ধু এবং তার পরিবারের সদস্যদের ষড়যন্ত্রকারীরা নৃশংসভাবে হত্যা করেছে, তাদের প্রতি ঘৃণা জানাই। বঙ্গবন্ধু স্বাধীনতার জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন। তাই আমরা স্বাধীন স্বার্বভৌম একটি দেশ পেয়েছি। বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার ইচ্ছা ও বাসনা ছিল।

বঙ্গবন্ধু ছিলেন অবিসংবাদিত নেতা, তার সঙ্গে কারো তুলনা নেই বলে মন্তব্য করেছেন চুন্নু।

সোমবার জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও শোক দিবস উপলক্ষে জাতীয় পার্টির আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

বিকেল ৫টার দিকে রাজধানীর কাকরাইলে দলের কেন্দ্রীয় চুন্নু বলেন, ‘বঙ্গবন্ধু ছিলেন অবিসংবাদিত নেতা তার সঙ্গে কারো তুলনা নেই। বঙ্গবন্ধু এবং তার পরিবারের সদস্যদের ষড়যন্ত্রকারীরা নৃশংসভাবে হত্যা করেছে, তাদের প্রতি ঘৃণা জানাই। বঙ্গবন্ধু স্বাধীনতার জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন।
তাই আমরা স্বাধীন স্বার্বভৌম একটি দেশ পেয়েছি। বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার ইচ্ছা ও বাসনা ছিল।

‘তাই সরকারে প্রতি আহ্বান জানাই, দ্রব্যমূল্যের উর্ধগতি কমিয়ে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে আনা হোক। আমরা হানাহানি চাই না। সুখি-সমৃদ্ধি একটি বাংলাদেশ চাই।’

তিনি আরও বলেন, ‘আমাদের নেতা জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বঙ্গবন্ধুর সোনার বাংলাকে নতুন বাংলাদেশ হিসেবে গড়ে তোলার জন্য ৬৮ হাজার গ্রামবাংলার উন্নয়ন করেছেন।’

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য ফকরুল ইমাম, মো. সফিকুল ইসলাম সেন্টু, রেজাউল ইসলাম ভূঞা, জহিরুল ইসলাম জহির, মোস্তফা আল মাহমুদ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image