• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আহমেদ বাওয়ানী একাডেমী স্কুল এন্ড ক‌লে‌জের নতুন ভবন উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫১ পিএম
আহমেদ বাওয়ানী একাডেমী স্কুল এন্ড ক‌লে‌জের নতুন ভবন উদ্বোধন
অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি ঢাকা-৭ আস‌নের সংসদ সদস্য হাজী মোঃ সে‌লিম

জহিরুল ইসলাম সানি: 

পুরান ঢাকার ঐতিহ্যবাহী বিদ্যাপীট আহমেদ বাওয়ানী একাডেমী স্কুল এন্ড কলেজের নিজস্ব অর্থায়‌নে নি‌র্মিত ৬তলা ভব‌নের উদ্বোধন করা হ‌য়ে‌ছে। 

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকা‌লে ঢাকা-৭ আস‌নের সংসদ সদস্য হাজী মোঃ সে‌লিম অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে নব‌নি‌র্মিত ভবন‌টি উদ্বোধন ক‌রেন। 

এ উপল‌ক্ষ্যে আয়ো‌জিত অনুষ্ঠানে প্রতিষ্ঠান‌টির ম‌্যা‌নে‌জিং বো‌র্ডের সদস‌্য, স্থানীয় কাউন্সিলর ও অ‌ভিভাবকরা উপ‌স্থিত  ছি‌লেন। একই স‌ঙ্গে প্রতিষ্ঠা‌নের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হা‌তে পুরস্কার তু‌লে দেন অ‌তি‌থিরা।

অনুষ্ঠা‌নে বিশেষ অতিথি হিসেবে ছি‌লেন, আহমেদ বাওয়ানী একাডেমী স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি মোঃ সোলায়মান সেলিম, ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর এম.এ মান্নান ও ৩১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর হো‌সেন, ম‌দিনা গ্রু‌পের প‌রিচালক সালমান সেলিম আশিক, গভর্নিং বডির সদস‌্য জুম্মান রাজ, সহীদ ভূঁইয়া, আলমগীর হোসেন স্বপন, রিয়াজ উদ্দিন পারভেজ ও জাকিয়া রহমান তুহিন।

ক‌লেজ অধ‌্যক্ষ মোঃ মোশারফ হোসেন মুন্সী মুকু‌লের সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, শিফট ইনচার্জ মোঃ আফসার আলী, মোঃ শহীদুল্লাহ প্রিন্স,মোঃ সাইফুল ও মোঃ সোলেমান মীর প্রমুখ।

ক‌লে‌জের গভ‌র্নিং ব‌ডির সভাপ‌তি সোলায়মান সে‌লিম ব‌লেন, ঐতিহ‌্যবাহী বিদ‌্যালয়‌টি আজ এক যুগস‌ন্ধিক্ষ‌নে দাঁ‌ড়ি‌য়ে আছে। সরকারী অর্থায়‌নের দি‌কে তা‌কি‌য়ে না থে‌কে স্কু‌লের নিজস্ব তহ‌বিল থে‌কে ৬‌কো‌টি টাকা খরচ ক‌রে ভবন‌টি নির্মান করা হ‌য়ে‌ছে। শিক্ষার্থী‌দের কাছ থে‌কে কোন অ‌তি‌রিক্ত ফি না নি‌য়েও কিভা‌বে স্কু‌লের নিজস্ব তহ‌বিল গঠন করা যায়, তা ক‌রে দে‌খি‌য়ে‌ছেন অধ‌্যক্ষ মোশারফ হো‌সেন মুন্সী। বর্তমান ক‌মি‌টির আম‌লেই একা‌ডেমীটি মাধ‌্যমিক থে‌কে উচ্চ মাধ‌্যমি‌কে উন্নীত হ‌য়ে‌ছে। এজন‌্য প্রতিষ্ঠা‌নের শিক্ষক, শিক্ষার্থী ও অ‌ভিভাবক‌দের ধন‌্যবাদ জানান তি‌নি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image