• ঢাকা
  • সোমবার, ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাঁদপুরে বিএনপি’র সমাবেশ অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:৪১ পিএম
যখন ক্ষমতায় এসেছে, তখন থেকে দেশে
চাঁদপুরে বিএনপি’র সমাবেশ

চাঁদপুর প্রতিনিধি:  বুধবার খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে চাঁদপুর জেলায় বিএনপির আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হয়। চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ ও বাবুরহাট স্কুল এন্ড কলেজ মাঠে সমাবেশ করা কথা থাকলেও প্রশাসনের অনুমতি না পেয়ে চাঁদপুর শহরের জেএম সেনগুপ্ত রোডস্থ মুনিরা এলাকায় অনুষ্ঠিত হয় এসমাবেশ।

জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম বলেন, মহা-সমাবেশের প্রস্তুতি নিয়েছি আমরা। চাঁদপুর জেলা বিএনপি’র আয়োজনে এই সমাবেশ সফল করার জন্য আমরা প্রস্তুত। তিনি আরো বলেন, আমরা হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এবং বাবুরহাট স্কুল এন্ড কলেজ মাঠে স্থান নির্ধারণ করেছি, এবং এই আলোকে জেলা প্রশাসক ও জেলা পুলিশ বরাবর দরখাস্ত করেছিলাম। কিন্তু প্রশাসন আমাদেরকে সমাবেশের অনুমতি দেয়নি। আমরা সমাবেশ শান্তিপূর্ণ ভাবে পালন করিতেছি।

সমাবেশে প্রধান অতিথির হিসেবে উপস্থিত থাকেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডঃ খন্দকার মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টার আবদুস সালাম। সমাবেশে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা বিএনপি’র আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকসহ বিএনপির নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, কেন্দ্রীয় অন্যান্য নেতৃবৃন্দ এবং জেলার নেতৃবৃন্দ সমাবেশে উপস্থিত থাকেন।

প্রথান অতিথির বক্তব্যে বলেন, আমরা এদেশে জনগনের ভোট প্রতিষ্ঠা করতে হবে, আর সেটা করতে হলে অবৈধ সরকারকে ক্ষমতা ধেকে উৎখাত করা ছাড়া কোন উপায় নাই। কারন এসরকার যখন ক্ষমতায় এসেছে, তখন থেকে দেশে গনত্রন্ত্রকে হত্যা করেছে। এসরকার যখন ক্ষমতায় এসেছে, দেশে তখন থেকে মানবাদিকার লংগন করতেছে, আমরা বেগম খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে এদেশে গনত্রন্ত্র প্রতিষ্ঠান করবো।

এখন আমাদের সময় এসেছে স্বৈরাচার সরকারের হাত থেকে এদেশের জনগনকে মুক্ত করা ছাড়া আমাদের আর কোন গতি নাই। এসরকার সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে কারাবরন করে রাখছে, আমাদের সকলে ঐক্যবদ্ধ হতে হবে, এদেশে গনত্রন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। 

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image