• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হিলিতে নারী উদ্যোক্তা সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৬ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫১ পিএম
সম্মেলনের শুভ উদ্বোধন করেন। পরে হাকিমপুর নারী
নারী উদ্যোক্তা সম্মেলন

হিলি(দিনাজপুর) প্রতিনিধি:  হাতে হাত রেখে এসো কাজ করি মিলেমিশে, সবে দেশটাকে গড়ি এমন- শ্লোগানে নারীদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে দিনাজপুরের হিলিতে হাকিমপুর নারী উদ্যোক্তা ফোরাম ও দিনাজপুর উদ্যোক্তাবর্গের সমন্বয়ে নারী উদ্যোক্তা সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। হাকিমপুর নারী উদ্যোক্তা ফোরাম এই আয়োজন করে।

শুক্রবার বিকেল  উপজেলা পরিষদের হলরুমে উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশীদ কেক ও ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এই নারী উদ্যোক্তা সম্মেলনের শুভ উদ্বোধন করেন। পরে হাকিমপুর নারী উদ্যোক্তা ফোরামের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথি ও দিনাজপুর উদ্যোক্তাবর্গকে ফুল উপহার দিয়ে বরণ করে নেওয়া হয়।

মতবিনিময় সভা হাকিমপুর নারী উদ্যোক্তা ফোরামের সভাপতি রোমানা জান্নাত তনুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় স্বাগত বক্তব্য দেন সংগঠনটির সাধারণ সম্পাদক রোমেনা আকতার মনি। এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশীদ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, দিনাজপুর উদ্যোক্তাবর্গের পরিচালক ও অঞ্জলি বুটিকসের স্বত্বাধিকারী সম্পা দাস মৌ, মডারেটর শাকিলা আফরোজ রিপা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির, সাবেক সভাপতি জাহিদুল ইসলাম ও মাছরাঙা টেলিভিশনের হিলি প্রতিনিধি হালিম আল রাজী।

বক্তারা বলেন, নারীরা কোন কর্মকান্ডে পিছিয়ে নেই। তারা উদ্যোক্তা হিসেবে নিজেকে আত্মনির্ভরশীল করতে বিভিন্ন হাতের কাজসহ ক্ষুদ্র ও কুঠিরশিল্প স্থাপনের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করছেন। এভাবেই তাদের এগিয়ে যেতে হবে। আমন্ত্রিত অতিথিবৃন্দ ও দিনাজপুর উদ্যোক্তাবর্গ হাকিমপুর নারী উদ্যোক্তা ফোরামকে সব-ধরনের সহযোগীতা প্রদানের আশ্বাস দেন।

শেষে হাকিমপুর নারী উদ্যোক্তা ফোরামের পক্ষ থেকে দিনাজপুর উদ্যোক্তাবর্গকে বিভিন্ন সামগ্রী ও ক্রেস্ট উপহার দেওয়া হয়।

ঢাকানিউজ২৪.কম /

নারী ও শিশু বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image