• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জাতীয় ছাত্র সমাজ সাহিত্য সম্পাদক হলেন মোঃ সাইফুল ইসলাম 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৫ এএম
জাতীয় ছাত্র সমাজ সাহিত্য
সম্পাদক হলেন মোঃ সাইফুল ইসলাম 

সাকিব আহমেদ (মানিকগঞ্জ): সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের আদর্শ গড়া  জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাহিত্য সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মানিকগঞ্জের মোঃ সাইফুল ইসলাম। 

২৭'মার্চ সোমবার জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের নিজ হাতে হোটেল সেরাটনে, জাতীয় ছাত্র সমাজ এর ৪০ তম প্রতিষ্ঠা-বার্ষিকী উপলক্ষে, আলোচনা সভা ও ইফতার পার্টিতে সম্প্রতি জাতীয় ছাত্র সমাজের সভাপতি আল মামুন ও সাধারণ সম্পাদক আশরাফ খান স্বাক্ষরিত মোঃ সাইফুল ইসলাম কে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাহিত্য সম্পাদক পদে মনোনীত করেন।

মানিকগঞ্জ ২ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম অন্যতম  সদস্য মানিকগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আব্দুল মান্নান বলেন, মোঃ সাইফুল ইসলাম জাতীয় পার্টির পরীক্ষিত ও পরিশ্রমের ছাত্রনেতা হরিরামপুর এবং মানিকগঞ্জ জেলা জাতীয় ছাত্র সমাজ এ বিশ্বস্ততার সাথে অনেক দায়িত্ব পালন করে এসেছে। আমার বিশ্বাস জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটিতে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন আমি তার সুন্দর ভবিষ্যৎ কামনা করি। 

মোঃ সাইফুল ইসলাম এর আগে জাতীয় ছাত্র সমাজ হরিরামপুর উপজেলা কমিটির সদস্য সচিব, উপজেলা আহ্বায়ক, উপজেলা সভাপতি এবং মানিকগঞ্জ জাতীয় ছাত্র সমাজের সিনিয়র সহ-সভাপতি ও  সদস্য সচিব এর দায়িত্ব পালন করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image