• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কিশোরগঞ্জে সাংবাদিকদের মধ্যে প্রনোদনার চেক বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৪০ পিএম
আগে ২০২০ সনে ২৩ জন গণমাধ্যমকর্মীকে প্
গণমাধ্যমকর্মীকে প্রনোদনার চেক হস্তান্তর

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে কর্মরত সাংবাদিকদের মধ্যেপ্রধানমন্ত্রীর করোনাকালীন প্রনোদনার চেক বিতরণ করা হয়েছে। গতকাল বুধবারদুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম এইচেক বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মোঃ নাজমুল ইসলাম সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদনুরুজ্জামান, জেলা তথ্য অফিসার মোঃ শামছুল হক, কিশোরগঞ্জ প্রেসক্লাবেরআহবায়ক এ.বি.এম লুৎফর রাশিদ রানা, চ্যানেল আইয়ের বার্তা সম্পাদক চকরমালিথা প্রমুখ।

এ বছর ২১ জন গণমাধ্যমকর্মীকে প্রনোদনার চেক হস্তান্তর করা হয়। এর আগে ২০২০ সনে ২৩ জন গণমাধ্যমকর্মীকে প্রনোদনার চেক প্রদান করা হয়েছিল। কিশোরগঞ্জে আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদযাপিত রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জাতীয় এবং আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদযাপিত হয়েছে। বুধবার জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে গিয়ে শেষ হয়। পরে গ্রামীণ খেলাধুলার আয়োজন করা হয়। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের পুরস্কার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাজমুল ইসলাম সরকার। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য মো: সাইফুল হক মোল্লা দুলু, জেলা ক্রীড়া অফিসার আল-আমিন এবং জেলার বিভিন্ন ক্রীড়া সংগঠক ও কর্মকর্তাসহ রেফরিজ এবং আম্পায়ার এ্যাসোসিয়েশনের সদস্যরা

অনুষ্ঠানে অংশ নেয় জেলার ক্রিকেট, ফুটবল, হকি, কাবাডি, এ্যাথলেটিক্স, ভারোত্তোলন সহ বিভিন্ন খেলার বালক এবং বালিকারা।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image