• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগতদের বরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৩ এএম
আটোয়ারীতে
এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগতদের বরণ

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে আসন্ন এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে। 

বুধবার ( ২২ মার্চ) আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে বিদায় ও বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ। অনুষ্ঠানে  বিদায়ী পরীক্ষার্থী ও নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

আরো বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ খাদেমুল ইসলাম, সহকারী শিক্ষক ধজিবুল ইসলাম, সুলতানা রাজিয়া, তারা মোহন বর্মন, নজরুল ইসলাম, নিয়ামত আলী, জরিফ হোসেন চৌধুরী(মনি), ফখরুল ইসলাম (জুয়েল), শফিকুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জামিলুর রেজা মানিক প্রমুখ।

বিদায়ী পরীক্ষার্থীদের মধ্যে আবেগ আপ্লুত হয়ে বক্তব্য রাখেন, দশম শ্রেণির শিক্ষার্থী জাহাঙ্গীর আলম, মোসাদ্দেক, সুমি আকতার, ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মেহেদী হাসান, রাহী, ৭ম শ্রেণির শিক্ষার্থী নওশাদ প্রমুখ। অনুষ্ঠান বাংলা ও ইংরেজি ভাষায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন, দশম শ্রেণির শিক্ষার্থী কার্ণিজ মোর্শেদা ও সাকিল আহম্মেদ।

জানা গেছে, একই দিনে আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, দলুয়া উচ্চ বিদ্যালয়, কাটালী উচ্চ বিদ্যালয় সহ আরো কয়েকটি উচ্চ বিদ্যালয় আসন্ন এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অপরদিকে আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ পৃথকভাবে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তির সনদ সহ অর্থ বিতরণ করেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image