• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইসলামপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:৪৭ পিএম
ডাকবাংলো মাঠে আলোচনা সভা ও কেক কাটা হয়
ইসলামপুরে যুবলীগের আনন্দ মিছিল

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি:  জামালপুরের ইসলামপুরে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসটি শুরু হয়। বিকালে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে শহর পদক্ষিণ করে ।

উপজেলা পরিষদ ডাকবাংলো মাঠে আলোচনা সভা ও কেক কাটা হয়। উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবু’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল, পৌর মেয়র আঃ কাদের শেখ, শহর আওয়ামী লীগের সভাপতি অংকন কর্মকার প্রমূখ।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু সঞ্চালনায় এতে উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ও শহর যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান লাজু, যুগ্ম সম্পাদক সফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আলআমিন মিয়া, আরিফ, ,চিনাডুলী ইউনিয়ন যুবলীগের সভাপতি আজিজুল হক,পার্থশী ইউনিয়ন যুবলীগ সভাপতি মনোয়ার হোসেন আবু, বেলগাছা ইউনিয়ন সভাপতি শাহানশাহ সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এতে ইউনিয়ন, ওয়ার্ড যুবলীগ সহ অন্যান্য সংগঠনের নেতাকর্মী অংশ নেয়। আলোচনা সভা শেষে কেক কাটা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকানিউজ২৪.কম /

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image