• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মেরিন ড্রাইভে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৪৭ পিএম
মেরিন ড্রাইভে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু 
মামুনুর রশীদ চৌধুরী

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় মামুনুর রশীদ চৌধুরী নামের এক শিক্ষার্থী মারা গেছে। দূর্ঘটনায় মো: হাসান নামের একজন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারী ) রাত ৯ টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার পাটুয়ারটেক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। জানা যায়, দুই বন্ধু মিলে মোটর সাইকেলে করে মেরিনড্রাইভে ঘুরতে যায়। হাসান মটর সাইকেল চালাচ্ছিলো এবং মামুনুর রশীদ আরোহী ছিলো। পাটুয়ার টেক পয়েন্টে মটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে দূর্ঘটনা কবলিত হয়।

দুর্ঘটনার পরপরই মামুনুর রশীদকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এবং মো. হাসান এর অবস্থা আশংকাজনক হওয়া চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।নিহত মামুনুর রশীদ চৌধুরী কক্সবাজার পৌরসভার ০৭ নং ওয়ার্ডের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকার ঠিকাদার হারুন উর রশিদের একমাত্র পুত্র। সে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র। 

এবিষয়ে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন,  মামুনুর রশীদ বন্ধু সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে টেকনাফে বেড়াতে গিয়েছিল। রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। 

স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে মামুনুর রশিদ মারা যায়। মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে বলে জানান তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image