• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পার্বতীপুর পৌরনির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:১৩ পিএম
বর্তমানে ফয়জার রহমান দিনাজপুর এম আব্দুর রহিম
ফয়জার রহমান হাসপাতালে চিকিৎসাধীন 

মো.আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুরের পার্বতীপুরে পৌরনির্বাচন কে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহত ফয়জার রহমান স্বতন্ত্র প্রার্থী মেনহাজুল হক এর খালাতো ভাই ও মটর পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক। এ ঘটনার প্রতিবাদে পার্বতীপুরের ৪ টি রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। 

জানা গেছে, পার্বতীপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী মেনহাজুল হক এর খালাতো ভাই মোঃ ফায়জার রহমানকে ২৪ অক্টোবর রাত ১১টায় পার্বতীপুর উপজেলার গুলপাড়া মোড় এলাকায় হেলমেট বাহিনীর সন্ত্রাসীরা এলোপাথাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্হানীয়রা উদ্ধার করে নিকটস্থ হলদিবাড়ি থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে ফয়জার রহমান দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

এ ঘটনার প্রতিবাদে পার্বতীপুর উপজেলা মোটর পরিবহন মালিক গ্রুপ পার্বতীপুর থেকে ৪ টি রুটে দিনাজপুর-পার্বতীপুর , পার্বতীপুর -রংপুর, পার্বতীপুর -নীলফামারী,পার্বতীপুর -ফুলবাড়ি রুটে যাত্রীবাহী পরিবহন বন্ধ রয়েছে।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image