• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

করোনা, শিক্ষামন্ত্রী,দিপু মনি,দিপু, শিক্ষা প্রতিষ্ঠান, খোলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৮ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২০ পিএম
দিপু
শিক্ষামন্ত্রী দিপু মনি

নিউজ ডেস্ক: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশে ফের করোনার সংক্রমণ ছড়িয়ে পড়বে–এমন দুশ্চিন্তার কোনো কারণ নেই। ফলে চলমান শিক্ষাপ্রতিষ্ঠান অব্যাহতভাবে চালু থাকবে।

তিনি বলেন, তবে যেকোনো দুর্যোগকালীন পরিস্থিতিতে শিক্ষা কার্যক্রম চালিয়ে নেওয়ার জন্য ন্যাশনাল এডুকেশন পলিসি চালু করবে সরকার। এ জন্য টাস্কফোর্স গঠন করে জাতীয় নীতিমালা তৈরি করে প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হয়েছে। চলতি মাসেই এর অনুমোদন পাওয়া যাবে বলে আশা করছি। ফলে অনলাইন-অফলাইন দুটো মাধ্যমেই শিক্ষা কার্যক্রম চালিয়ে যাওয়া সম্ভব হবে।

শুক্রবার (১৮ মার্চ) চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে আইসিইউ ইউনিট উদ্বোধন শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার জন্য সরকারের একাধিক মন্ত্রণালয় কাজ করছে। এরই মধ্যে বাজার পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে ফিরেছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেন, সারা দেশের মতো চাঁদপুরেও স্বাস্থ্যসেবার আমূল পরিবর্তন হয়েছে। এই হাসপাতালে আইসিইউ চালু হওয়ার পাশাপাশি ভবিষ্যতে ডায়ালাইসিস সেন্টারসহ আরও বেশকিছু সুবিধা যুক্ত করা হবে।

ঢাকানিউজ২৪.কম / এসডি

শিক্ষা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image