• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শিক্ষানুরাগী ও সমাজসেবক অধ্যক্ষ রতন চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:০৫ পিএম
তিনি মনে প্রাণে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতেন
স্মরণসভা অনুষ্ঠিত

মো: নজরুল ইসলাম, ব্যুরো প্রধান ময়মনসিংহ: মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক অধ্যক্ষ আমীর আহম্মদ চৌধুরী রতনের প্রথম মৃত্যুবার্ষিকীতে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, অধ্যক্ষ আমীর আহাম্মদ চৌধুরী রতন স্যার ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। তিনি মনে প্রাণে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতেন। তিনি ছিলেন শিক্ষা, খেলাধূলা, সাংস্কৃতিক এবং রাজনৈতিক চর্চা, মানবিকতা, দেশপ্রেম সকল গুণে গুণান্বিত একজন মানুষ। তিনি তাঁর কর্মের মাধ্যমে মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন।.

শনিবার বিকেল ৫ টায় জেলা মুকুল ফৌজ ও মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত স্মরণসভায় মেয়র একথা বলেন।.

মেয়র আরও বলেন, রতন স্যার প্রত্যেক শিক্ষার্থীকে নিজের সন্তানের মত মনে করতেন। স্কুলের ভেতরে বাইরে তিনি ছিলেন প্রতিটি শিক্ষার্থীর অভিভাবক। তার অভিভাবকত্বে অনেক শিক্ষার্থী আজ দেশে-বিদেশে সুনাম অর্জন করেছে।.

এফবিসিসিআই এর সহ-সভাপতি ও মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ আমিনুল হক শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান। এছাড়াও মুকুল ফৌজের ভারপ্রাপ্ত সভাপতি মানিক সরকার, জেলা মুকুল ফৌজের সচিব প্রধান নারায়ন দাস,  অধ্যক্ষ আমীর আহমেদ চৌধুরী রতনের সহধর্মিণী ইভানা খানম, মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম সহ অন্যান্য শিক্ষকবৃন্দ এবংজেলা মুকুল ফৌজের অন্যান্য কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।.

অধ্যক্ষ আমীর আহমেদ চৌধুরী রতনের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা মুকুল ফৌজ ও মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ২দিনব্যাপী আয়োজনের অংশ হিসেবে এ স্মরণসভার আয়োজন করা হয়।.

 . .

ঢাকানিউজ২৪.কম / মো: নজরুল ইসলাম

স্মরণীয় ও বরণীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image