• ঢাকা
  • শনিবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টানা কর্মবিরতিতে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৩৬ পিএম
টানা কর্মবিরতিতে
লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ এর কর্মীরা

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : স্মার্ট ও টেকসই বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এবং পল্লী বিদ্যুৎ সমিতি একীভূতকরণসহ অভিন্ন চাকুরিবিধি বাস্তবায়নের দাবিতে সপ্তম দিনের মতো কর্মবিরতি পালন করছেন লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা।

পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর পক্ষে দালালির অভিযোগে আজ রোববার (৭ জুলাই) কর্মসূচির সপ্তম দিনে সমিতির লক্ষ্মীপুর কার্যালয়ের সামনে যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ সিনিয়র জেনারেল ম্যানেজার মো. ইসহাক আলীর কুশপুত্তলিকা দাহ করেন কর্মকর্তা-কর্মচারীরা। এ সময় আন্দোলনরত কর্মকর্তা-কর্মচারীরা বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন।

লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ ডিজিএম কারিগরি মুহাম্মদ তাজুল ইসলাম বলেন, ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে টেকসই বিদ্যুৎ বিতরণ ব্যবস্থা ও মানসম্মত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ খুবই গুরুত্বপূর্ণ।

কিন্তু পল্লী বিদ্যুতায়ন বোর্ড কর্তৃক নিম্নমানের বৈদ্যুতিক মালামাল ক্রয়ের মাধ্যমে ভঙ্গুর বিতরণ ব্যবস্থা, প্রাতিষ্ঠানিক কাঠামোগত জটিলতা এবং পলিসি প্রণয়নে অদক্ষতার কারণে সাধারণ গ্রাহকদের ভোগান্তি বৃদ্ধি পাচ্ছে। সেই সঙ্গে সমিতির কর্মকর্তা-কর্মচারীরা প্রতিনিয়ত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে নানা সমস্যার সম্মুখীন হচ্ছেন।’ 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image