• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সরিষাবাড়ীতে রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৪ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৪৫ পিএম
নিরাপত্তা বলয়ের মধ্যে রাখতে সম্প্রতি চারদিকে কন্ট্রোল
রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

সুমন আদিত্য,জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে রেলওয়ে কর্তৃপক্ষের অভিযানে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। রোববার (১৩ মার্চ) সকাল থেকে দিনব্যাপী সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন এলাকায় এ উচ্ছেদ অভিযান চলে। উচ্ছেদ অভিযানে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের আংশিক অংশও ভেঙে দেওয়া হয়।

রেলওয়ে সূত্র জানায়, সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন এলাকা নির্ধারিত সীমানা নিরাপত্তা বলয়ের মধ্যে রাখতে সম্প্রতি চারদিকে কন্ট্রোল এক্সেস প্রাচীর নির্মাণ কার্যক্রম শুরু হয়। নির্ধারিত এলাকার মধ্যে অবৈধভাবে বিভিন্ন কার্যালয়, বাসাবাড়ি ও দোকানপাট গড়ে ওঠায় তাদের সরে যেতে নোটিশ দেয় রেল বিভাগ। কর্তৃপক্ষের আদেশ অমান্য করায় রোববার সকাল থেকে বুলডোজার দিয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ চালানো হয়।

অভিযান পরিচালনা করেন ঢাকা বিভাগীয় রেলওয়ের এস্টেট অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহ। এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাইযুল ওয়াসীমা নাহাতসহ থানা পুলিশ, জিআরপি ও রেলওয়ে নিরাপত্তাকর্মীরা উপস্থিত ছিলেন।

রেলওয়ের বিভাগীয় এস্টেট অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহ জানান, স্টেশন এলাকায় কন্ট্রোল এক্সেস প্রাচীর নির্মাণের জন্য অবৈধ স্থাপনা সরিয়ে নিতে বারবার বলা হয়েছে। আদেশ না মানায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image