• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগরে জনপ্রতিনিধি, শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্মারক প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৫৮ পিএম
নবীনগরে জনপ্রতিনিধি, শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্মারক প্রদান

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাশারুক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থী ও প্রাথমিক শিক্ষায় বিশেষ ভূমিকা রাখার জন্য অত্র বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা এবং স্থানীয় জনপ্রতিনিধিদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। রবিবার বিকেলে বাশারুক প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে বাশারুক সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বাশারুক প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের উপদেস্টা মোঃ আবু সায়েদ রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আক্কাস আলী আমিন, ইউপি সদস্য মোঃ ফুল মিয়া ও আশরাফুল আলম শ্যামল, মাওলানা নাজিম উদ্দিন, সাবেক ইউপি সদস্য আবু হাসান, আবুল খায়ের পুলিশ, মিন্টু মিয়া, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন প্রমুখ। 

সকল অতিথিরা এসময় বাশারুক প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের সকল মানবিক, সামাজিক ও শিক্ষামূলক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও তাদের এমন কর্মকান্ডগুলো অব্যাহত রাখার আহবান জানান।

অনুষ্ঠানের সার্বিক তত্তবধায়নে ছিলেন সংগঠনের সভাপতি কাঞ্চন মিয়া, সিনিয়র সহ সভাপতি সাইদুর রহমান, সাধারন সম্পাদক মাসুদ রানা পাভেল, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মহিউদ্দিন বাবু, সহ সাংগঠনিক সম্পাদক রাসেল মিয়া, অর্থ সম্পাদক আক্তার হোসেন ও সহ অর্থ সম্পাদক মাসুদ রানা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image