• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ট্রলারে ধান ওঠানো নিয়ে দুই গ্রামের সংঘর্ষে নিহত ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৩৯ এএম
দুই গ্রামের সংঘর্ষে নিহত ১
নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  বিলে ধান কেটে ট্রলারে ওঠানোকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দুই গ্রামে দফা দফায় সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অন্তত ১৫ জন।

মঙ্গলবার ২৬ এপ্রিল দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত লঙ্গন নদীর পূর্বপাড়ে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর ও আশুরাইল গ্রামের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নায়েব উল্লাহ (৫৫)। তিনি শ্রীঘর গ্রামের সানুউল্লাহর ছেলে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

নাসিরনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অভিজিৎ রায় বলেন, ‘এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। কিন্তু তিনি কীভাবে মারা গেছেন তা ময়নাতদন্ত ছাড়া বলা যাবে না। এছাড়া হাসপাতালে আহত ১৫ জন চিকিৎসা নিচ্ছেন।

পুলিশ জানায়, ধান কেটে ট্রলারে ওঠানোকে কেন্দ্র করে বাগবিতণ্ডার জেরে শ্রীঘর ও আশুরাইল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, ‘শ্রীঘর গ্রামের এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার শরীরে সামান্য ছিঁলে যাওয়া আঘাতের চিহ্ন রয়েছে। তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, তিনি ঝগড়ায় ছিলেন। এর মধ্যে অসুস্থ হয়ে মারা যায়। বিস্তারিত ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বলা যাবে।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image