• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জামালপুরে এসপি প্রত্যাহারের দাবীতে আমরণ অনশনের ঘোষণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৪৫ পিএম
এসপি প্রত্যাহারের দাবী
এসপি প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি: জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদের প্রত্যাহারের দাবিতে অষ্টম দিনের মতো মৌন মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছেন জেলায় কর্মরত সাংবাদিকরা। একই সঙ্গে আমরণ অনশনের ঘোষণা দিয়েছেন তারা। সাংবাদিকদের নিয়ে আপত্তিকর মন্তব্য ও হুমকি দেওয়ার অভিযোগে এ কর্মসূচি পালন করছেন সাংবাদিকরা।

১১ ডিসেম্বর (শনিবার) দুপুরে শহরের বকুলতলা চত্বর থেকে একটি মৌন মিছিল বের হয়। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফৌজদারি মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা পর্যায়ে কর্মরত গণমাধ্যমকর্মীরা।

সমাবেশ থেকে তীব্র নিন্দা জ্ঞাপন করে অবিলম্বে পুলিশ সুপার নাছির উদ্দিনের প্রত্যাহারের জোর দাবি জানান বক্তারা। একই সঙ্গে জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইউসুফ আলী ১২ ডিসেম্বর (রবিবার) জেলা প্রশাসক কার্যালয় ঘেরাও করে আমরণ অনশনের ঘোষণা দেন।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন জেলা প্রেসক্লাবের সভাপতি মো. ইউসুফ আলী, জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সাংবাদিক ও মানবাধিকারকর্মী জাহাঙ্গীর সেলিম,কালের কন্ঠ জেলা প্রতিনিধি মোস্তফা মঞ্জুর প্রমুখ।

গত শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে পুনাক মেলা সম্পর্কে অবহিত করতে সাংবাদিকদের ডাকেন পুলিশ সুপার। ডাকে সাড়া দিতে না পারায় পুলিশ সুপার ক্ষিপ্ত হয়ে জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানকে ধরে ‘পিটিয়ে চামড়া তুলে ফেলা এবং ডিজিটাল নিরাপত্তা আইনে ফাঁসানোর হুমকি’ দেন। এরপর থেকে আন্দোলনে নামেন জামালপুরে কর্তব্যরত সাংবাদিকরা।

ঢাকানিউজ২৪.কম / সুমন আদিত্য/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image