• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

একজন অজাতশত্রু রাজনীতিক ছিলেন আফছারুল আমীন: তথ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২৩ পিএম
একজন অজাতশত্রু রাজনীতিক ছিলেন আফছারুল আমীন
তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ

নিউজ ডেস্ক : আফছারুল আমীন একজন অজাতশত্রু রাজনীতিক ছিলেন বলেছেন, তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তার অকাল মৃত্যু আওয়ামী লীগের জন্য অপূরণীয় ক্ষ‌তি। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি।

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সাম‌নে চট্টগ্রাম-১০ আসনের প্রয়াত সংসদ সদস্য ডা. আফছারুল আমীনের জানাজা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ডা. আফছারুল আমীনের মুক্তিযুদ্ধে অংশগ্রহণ ও বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করতে গিয়ে কারাবরণ থেকে আমাদের অনেক কিছু শেখার আছে।

তথ্যমন্ত্রী আরো বলেন, নিজ এলাকা চট্টগ্রাম শহরে শিক্ষা ও স্বাস্থ্যসহ নানা খাতে অনেক উন্নয়ন করেছেন প্রয়াত এ সংসদ সদস্য। তার উন্নয়ন কার্যক্রম থেকে মানুষ উপকৃত হচ্ছে। তিনি শুধু একজন রাজনীতিক ছিলেন না, জনপ্রতিনিধি হিসেবেও সবার প্রিয় ছিলেন।

শুক্রবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে মারা যান চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. আফছারুল আমীন। 

তিনি ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি‌লেন। নৌপরিবহন এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image