• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মাদারগঞ্জ-কয়রা-কাজীপুর-সরিষাবাড়ী-ধনবাড়ী সড়ক প্রকল্পের অনুমোদন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৫৩ এএম
মানুষের যাতায়াতের দুর্ভোগ লাঘব হবে
সড়ক প্রকল্পের অনুমোদন

নিউজ ডেস্ক:   মাদারগঞ্জ-কয়রা-মনসুরগঞ্জ (কাজীপুর)- আবদুল্লাহ মোড় (সরিষাবাড়ী)-ধনবাড়ী সড়ক উন্নয়ন প্রকল্পের ৬৮৫ কোটি ১৩ লাখ টাকা অনুমোদন পেয়েছে একনেক সভায়।

২৪ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী ও একনেক সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনের সঙ্গে সংযুক্ত হয়ে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ৮টি প্রকল্পগুলোর অনুমোদন দেন।

একনেকে সভায় প্রায় ৫ হাজার ৪৪১ কোটি ৬৩ লাখ টাকা ব্যয় সংবলিত আটটি প্রকল্প অনুমোদন করা হয়েছে। এর মধ্যে সরকারি অর্থায়ন ৩ হাজার ৩৩২ কোটি ৭২ লাখ টাকা, সংস্থার নিজস্ব অর্থায়ন ৪৭ কোটি ৯৩ লাখ টাকা এবং বৈদেশিক ঋণ ২ হাজার ৬০ কোটি ৯৮ লাখ টাকা।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের আওতায় ৬৮৫ কোটি ১৩ লাখ টাকা ব্যয়ে ‘মাদারগঞ্জ-কয়রা-মনসুরনগর (কাজীপুর)-আব্দুল্লাহ মোড় (সরিষাবাড়ী)-ধনবাড়ী সড়ক উন্নয়ন’ প্রকল্পটি  বাস্তবায়িত হলে জেলার সাথে যোগাযোগ ব্যবস্থার অভূতপূর্ব উন্নয়নের পাশাপাশি উপজেলার মানুষের অর্থনৈতিক উন্নয়নে ভালো প্রভাব ফেলবে। ফলে উপজেলার গ্রামীণ জনপদের উৎপাদিত কৃষিপণ্য থেকে শুরু করে অন্যান্য পণ্য পরিবহন ও মানুষের যাতায়াতের দুর্ভোগ লাঘব হবে।

প্রকল্পটি অনুমোদন পাওয়ায় পাট ও বস্র মন্ত্রলায়ের সংসদীয় কমিটির সভাপতি মির্জা আজম এমপি এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা.মুরাদ হাছানের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অশেষ ধন্যবাদ জানানো হয়।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image