• ঢাকা
  • শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সুস্থ হয়েও মৃত্যুশয্যায় মিঠুন চক্রবর্তী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৪ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২৬ পিএম
মৃত্যুশয্যায় মিঠুন চক্রবর্তী
মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক: 'ডিস্কো ড্যান্সার' খ্যাত তারকা মিঠুন চক্রবর্তী শারীরিক অবস্থা ভালো নয়। তিনি আছেন বাড়িতেই। সুস্থই আছেন। ভালো আছেন। কেউ কেউ তো দাবি করছেন মিঠুন মৃত্যুশয্যায়। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

অভিনেতার অনেক ভক্ত-অনুরাগীদের পাশাপাশি ও অভিনয় এবং রাজনীতির অনেক সহযোগীরাও তিনি অসুস্থ জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন। তবে, মিঠুন চক্রবর্তীর পরিবার ভারতীয় গণমাধ্যমকে নিশ্চিত করেছে, অভিনেতা ভালো এবং সুস্থ আছেন।

হাসপাতালের বেডে শুয়ে থাকা অভিনেতার ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে অনেকেই দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেতার। এ ছবিটি কিছুদিন আগের। যখন তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সামান্য সমস্যা নিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাকে। কিন্তু কয়েক ঘণ্টা ভর্তি রাখার পরে চিকিৎসকরা মিঠুন চক্রবর্তীকে বাড়ি যাওয়ার ছাড়পত্র দেন।

মেরুদণ্ডের যন্ত্রণায় ভুগছিলেন মিঠুন চক্রবর্তী। পরে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করা হয় জনপ্রিয় এ অভিনেতার।

এ সময় চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয় মিঠুন চক্রবর্তীকে। বেঙ্গালুরুর ওই হাসপাতালে ভর্তি থাকার সময়ের সেই ছবিটিই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর সেটিই এ গুজব ছড়িয়ে পড়ার অন্যতম কারণ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image