• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

লালমনিরহাট জেলার পুলিশ সুপার হলেন ব্রাহ্মণবাড়িয়া কৃতিসন্তান সাইফুল ইসলাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২৪ পিএম
লালমনিরহাট জেলার পুলিশ সুপার হলেন
ব্রাহ্মণবাড়িয়া কৃতিসন্তান সাইফুল ইসলাম (পলাশ)

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার পুলিশ সুপার হিসাবে পদায়ন হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পাওয়ার হাউজ রোডের কৃতি সন্তান সাইফুল ইসলাম (পলাশ)। বুধবার রাষ্ট্রপতির পক্ষে এসপিদের এই আদেশে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেওয়া হয়।

তিনি ২৫তম বিএসিএসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগ দেন। তিনি র‍্যাব, যশোর, কুমিল্লা, নীলফামারী, সিলেট মেট্রোপলিটন পুলিশে সহকারী পুলিশ সুপার (এএসপি) এবং সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সুনামগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সর্বশেষ বর্তমানে তিনি বর্তমানে রাজারবাগ পুলিশের টেলিকম শাখার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছেন।

সাইফুল ইসলাম (পলাশ) ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার পাওয়ার হাউজ রোডের মরহুম আবদুল জলিল সাহেব ও হাফেজা বেগমের ছেলে। সাইফুল ইসলাম (পলাশ) ২ ভাই ২ বোনের মধ্যে সবার বড়।

সাইফুল ইসলাম (পলাশ) ব্রাহ্মণবাড়িয়া অন্নদা সরকালী উচ্চ বিদ্যালয় হতে ১ম বিভাগে এসএসসি, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ হতে ১ম বিভাগে এইসএসসি এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগ হতে কৃতিত্বের সহিত মাস্টার্স ডিগ্রী অর্জন করেন।

ব্যাক্তি জীবনে স্ত্রী ও দুই কন্যা সন্তানের জনক তিনি। লালমনিরহাট জেলার পুলিশ সুপার হিসাবে পদায়ন হওয়ায় সাইফুল ইসলাম(পলাশ) দায়িত্ব পালনে সবার প্রতি দোয়া চেয়েছেন।পুলিশ সুপার হিসেবে পদোন্নতী পাওয়ায় ব্রাহ্মণবাড়িয়া পৌরবাসী আনন্দিত। আগামীদিনে নিষ্ঠার সাথে আরো এগিয়ে যাওয়ার প্রত্যাশা করে।

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image