• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমানের ফ্লাইট চালু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:০২ পিএম
উদ্বোধনী দিনে ভাড়া ছিল ৫ হাজার ১০০ টাকা
বাংলাদেশ এয়ারলাইন্স

 

নিউজ ডেস্ক: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীদের চাহিদার বিষয়টি বিবেচনায় নিয়ে সৈয়দপুর-কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় উদ্বোধনী অনুষ্ঠান সৈয়দপুর টার্মিনালে অনুষ্ঠিত হয়।  সৈয়দপুর থেকে ১২টা ১০ মিনিটে ৬৬ জন যাত্রী নিয়ে ফ্লাইটটি কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যায়।

উদ্বোধনী দিনে ভাড়া ছিল ৫ হাজার ১০০ টাকা। তবে এ রুটে নিয়মিত ভাড়া ৫ হাজার ৯০০ টাকা। ফ্লাইটের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় নতুন নতুন রুটে বিমানের ফ্লাইট চালু করা সম্ভব হচ্ছে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।

আরও উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বিমানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও  আবু সালেহ মোস্তফা কামাল, নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, স্থানীয় সংসদ সদস্য আহসান আদেলুর রহমান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম প্রমুখ।

 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image